প্রকাশ পেল বহুল প্রতীক্ষিত ‘সালার’ সিনেমার ফার্স্টলুক টিজার। আগেই জানা গিয়েছিল, ডার্ক অ্যাকশন ঘরানার সিনেমাটিতে অ্যাকশন অবতারে ধরা দেবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। টিজারেও সেটার আভাস পাওয়া গেল। তবে রহস্য জিইয়ে রাখলেন নির্মাতারা। প্রায় দুই মিনিটের এই টিজারে দেখানো হয়নি প্রভাসের মুখ।

পরিচালক প্রশান্ত নীল তার আগের ছবি ‘কেজিএফ ২’-এর মতো করে ‘সালার’র টিজারেও রেখেছেন শুধুমাত্র ইংরেজি সংলাপ। টিনু আনন্দ শত্রুপক্ষকে বলছেন, ‘খুব সাধারণ ইংলিশ। কোনো সন্দেহ নেই—সিংহ, বাঘ, হাতি খুবই ভয়ংকর কিন্তু জুরাসিক পার্কে নয়।’ বোঝাই যাচ্ছে এটি দিয়ে প্রভাসের চরিত্রটিকেই ব্যাখ্যা করা হচ্ছে।

পুরো টিজারজুড়ে ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর থাকলেও একটিবারের জন্য দেখানো হয়নি প্রভাসের মুখ। মুখ ঢাকতে বিভিন্ন এঙ্গেল থেকে নেওয়া হয়েছে শট, আবার সামনাসামনি এলেও ক্যামেরা ব্লার করে দেওয়া হয়েছে। এতে এই নায়কের ভক্তরা হতাশ হলেও হতে পারেন। তবে নির্মাতারা যে বিষয়টি চমক হিসেবে রাখছেন সেটা বলা বাহুল্য।

অল্প সময়ের জন্য দেখানো হয়েছে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজকেও। এতে বর্ধরাজ মান্নার চরিত্রে ধরা দেবেন তিনি।

প্রসঙ্গত, আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার পার্ট ১ – সিজফায়ার’। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে। এতে আরও অভিনয় করেছেন শ্রুতি হাসান, জগপতি বাবু, ঈশ্বরী রাও, শ্রীয়া রেড্ডি প্রমুখ। প্রযোজনায় রয়েছে হোম্বল ফিল্মস।

কেএইচটি