দর্শকপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। টলিউড থেকে বলিউড, বড়পর্দা থেকে ওটিটি সর্বত্রই তার সমান যাতায়াত। সব মিলিয়ে প্রায় ৮০টিরও বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। তবে এখনও বিয়ে করেননি অভিনেত্রী। কবে ঘর বাঁধবেন রাইমা? প্রায়শই এই প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। এবার সরাসরি জানিয়ে দিলেন তার সিদ্ধান্ত।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে রাইমা সেন জানালেন তার বিয়ের পরিকল্পনা। বিয়ে নিয়ে কী ভাবছেন তিনি? মিডিয়ার স্পটলাইট থেকে দূরে রয়েছে তার ব্যক্তিগত জীবন, এই বিষয়ে তিনি খুশি। অন্যদিকে তিনি বিরক্ত যে বারংবার তার প্রেম, সম্পর্ক নিয়ে তাকে প্রশ্ন করা হয়। রাইমা সাফ জানিয়ে দিলেন যে, তার জীবনে বিয়েটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়।

রাইমা বলেন, বিয়ে কখনই জীবনের এমন কোনো চ্যাপ্টার নয় যা তাকে পরিপূর্ণ করে। অনেকেই বিয়েকে জীবনের শেষ মনে করে যা অভিনেত্রীর কাছে খুবই বিভ্রান্তিকর। 

তিনি বলেন, অনেকেই ভাবেন যে বিয়ে করিনি বলে বোধ হয় আমি অসুখী। না আমি আমার জীবনে খুবই সুখে ও শান্তিতে আছি। যা ইচ্ছা তা করতে পারছি, যেখানে ইচ্ছা ঘুরতে যেতে পারছি, বাবা-মা ছাড়া কাউকে জবাবদিহি করতে হয় না।

রাইমা জানান যে, আপাতত তিনি তার কাজ নিয়েই ব্যস্ত। বিয়ে করার আগে তিনি সঠিক জীবনসঙ্গীর অপেক্ষায় রয়েছেন। সঠিক মানুষ ও সঠিক সময় এলেই বিয়ে হবে। সেই সময় আসা পর্যন্ত বিয়ের কোনো তাড়াই অনুভব করেন না অভিনেত্রী। 

রাইমা বলেন, যদি কারোর প্রতি তার অটুট ভালোবাসা তৈরি হয়, তাহলেই তিনি বিয়ের সিদ্ধান্ত নেবেন।

অভিনেত্রী আরও বলেন, বিয়ে তার কাছে সামাজিক নিয়ম নয়, তিনি মনের কথাই শোনবেন। সমাজের কথা ভেবে বা সমাজের চাপে অনেকেই বিয়ের সিদ্ধান্ত নেন। অনেকেই ভাবে বিয়ে না করলে হয়তো সে সমাজে তার সম্মান হারাবে।

তিনি বলেন, বর্তমানে বিয়ের কোনো পরিকল্পনা নেই তার। যে পরিস্থিতিতে তিনি রয়েছেন, সেখানে তিনি খুশি। তার জীবনে সবই আছে। তবে এরকম নয় যে বিয়ে করবেন না তিনি। সঠিক মানুষের সন্ধান পেলেই তিনি বিয়ে করবেন। সমাজের চাপে কখনই বিয়ের সিদ্ধান্ত নেবেন না তিনি। 

এমএ