তারকাদের সব সময়য়ের সঙ্গী থাকে ক্যামেরা। জিম কিংবা বিমানবন্দর, রেস্তোরাঁ থেকে শপিং মল কোথাও ছাড় নেই তাদের। তারা যেখানে সেখানে পৌঁছে যান আলোকচিত্রীরা। বলিপাড়ায় সব কানাঘুষাই তাদের ক্যামেরায় তা ধরা পড়ে। তাদের ক্যামেরাতেই প্রথম ধরা পড়েছিলেন বলিউড অভিনেতা বিজয় বর্মা ও অভিনেত্রী তামান্মনা ভাটিয়াকে। তাদের প্রেম নিয়ে বেশ চর্চাও হয়। 

এরপরই তাদের সম্পর্কে অবনতি শুরু হয়। তবু তাদের ঘিরে আলোকচিত্রীদের দৌরাত্ম্য কমেনি। আনন্দ বাজারের খবরে বলা হয়, এ জুটিকে নিয়ে অপ্রয়োজনীয় চর্চার কারণেই তাদের সম্পর্কের অবনতি হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় জানান, এত ক্যামেরার ভিড়ে সম্পর্ক টিকিয়ে রাখতে হিমসিম হিমশিম খাচ্ছেন তিনি। 

বিজয় বলেন, প্রথমত, আমার ভাবতেই অবাক লাগে, জুটি হিসাবে নাকি আমরা ভীষণ চর্চিত। এটা বেশ মজার, তবে আমি এতে খুব একটা অভ্যস্ত নই। আমি এত দিন নিজের মতো শহরের এ দিকে-ও দিকে ঘুরে বেরিয়েছি। এখন আমরা একসঙ্গে ঘুরি। এতেই দেখি সব জায়গাতেই ক্যামেরা পৌঁছে যাচ্ছে। 

ব্যক্তিগত জীবনকে ক্যামেরার ফ্রেমে দেখা একেবারেই পছন্দ নয় ‘দহাড়’ খ্যাত এই অভিনেতার।

গত বছরের শেষ দিক থেকে তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে বলিউড পাড়ায়। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা—বিজয় ও তামান্নাকে একসঙ্গে দেখা গেছে। ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ে সুজয় ঘোষের ছবিতে জুটি বেঁধে অভিনয় করার সময় একে অপরের প্রেমে পড়েন তারা।

এমএসএ