দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন সম্প্রতি প্রথম তেলুগু অভিনেতা হিসাবে ৬৯তম জাতীয় পুরস্কার পেয়েছেন। এবার তার সাফল্যের মুকুটে আরও একটি পালক যোগ হতে চলেছে। তার মোমের মূর্তি বসতে যাচ্ছে লন্ডনের বিশ্ববিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে। এই খবরে বেশ উচ্ছ্বসি এ অভিনেতার ভক্তরা।

বিশ্ব বিখ্যাত এই মিউজিয়ামে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকার মূর্তি রয়েছে। এবাই জল্পনা যদি সত্যি হয়, তাহলে এবার তাদের সঙ্গেই ঠাঁই হতে চলেছে ‘পুষ্পা’ স্টার আল্লু অর্জুনের।

শিশুশিল্পী হিসেবে তেলুগু সিনেমার জগতে পা দিয়েছিলেন আল্লু অর্জুন। ২০০৩ সালে ‘গঙ্গোত্রী’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ হয় তার। এরপর দক্ষিণের ‘স্টাইলিং স্টার’ হয়ে ওঠেন তিনি। ভারত জুড়ে আল্লুর খ্যাতি ছড়ায় ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার মাধ্যমে। এ অভিনেতার সংলাপ ও হাটা অনুকরণ করতে থাকেন অনেকে।

বিশ্বের জনপ্রিয় ওয়্যাক্স মিউজিয়াম লন্ডনের মাদাম তুসো। পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয় সেখানে। এবার ‘পুষ্পা’র গগনচুম্বী সাফল্যের পর তৈরি হচ্ছে অল্লুর মূর্তি। শোনা যাচ্ছে, আগামী দুদিনের মধ্যেই লন্ডনের উদ্দেশে পাড়ি দেবেন এই অভিনেতা। সেখানে মাপ দেওয়ার জন্য যাচ্ছেন তিনি। তবে মূর্তির উন্মোচন হতে পারে আগামী বছর।

এদিকে আগামী বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’। শোনা গেছে, নতুন এই ছবির বাজেট প্রায় পাঁচশো কোটি। অবশ্য আল্লু অর্জুনের এই ছবি নিয়ে সারা দেশের দর্শকদের মধ্যে যে উন্মাদনা রয়েছে তাতে বিশেষজ্ঞদের অনুমান, আয়ের নিরিখে পাঁচশো কোটির অঙ্ক সহজেই ছাড়িয়ে যাবে সিনেমাটি। 

এমএসএ