সৃজিত-মিথিলা বিচ্ছেদের গুঞ্জন দানা বেঁধেছিল কদিন আগেই। সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে স্বামীর জন্মদিনে উচ্ছ্বাস প্রকাশ করলেন মিথিলা। সৃজিত মুখার্জির ৪৭তম জন্মদিনে স্বামীর ছায়াসঙ্গী হয়ে ছিলেন তিনি। ২০১৯ সালের ডিসেম্বরে বিয়ে করেন সৃজিত মুখার্জি ও রাফিয়াত রাশিদ মিথিলা।

এদিকে শনিবার সৃজিতের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল ‘দশম অবতার’-এর ট্রেলারের স্পেশ্যাল প্রিভিউর সঙ্গে জন্মদিনের জমজমাট পার্টি। সেখানে হাজির হন টালিপাড়ার রথী-মহারথীরা। এদিন এক ছাদের নীচে পাওয়া দেখা গেছে জয়া আহসান ও মিথিলাকে। 
তবে পার্টির সব লাইম লাইট কেড়ে  নিয়েছিল সৃজিত-মিথিলা জুটি। 

পার্টিতে এ যুগলের পোশাকেও ছিল রং মিলান্তি। তবে এটা প্ল্যান করে নয়, ‘মাঝেমাঝে হয়ে যায়’—বললেন মিথিলা। 

এই বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? এ অভিনেত্রী বলেন, ‘ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহারও পেয়েছে। এখন আর সারপ্রাইজের কিছু নেই, গিফটও দিয়েছি। আজ যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট’। 

জন্মদিনে স্বামীর জন্য বিশেষ কিছু রান্না করেননি মিথিলা, কারণ বাংলাদেশে সৃজিতকে প্রচুর কিছু খাইয়েছেন বলেও জানান তিনি। 

অপরদিকে সৃজিত-মিথিলার বিচ্ছেদ নিয়ে গুঞ্জনে বেশ বিরক্ত এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এই গুঞ্জন নিয়ে আমি কোনও কথাই বলতে চাই না। খুব সাধারণ সংসার আমাদের। কোনও আলাদা হ্যাপিনেসের কিছু নেই। সুখ-দুঃখ, চড়াই-উতরাই নিয়েই আমাদের সংসার’। 

সূত্র: হিন্দুস্থান টাইমস

এমএসএ