একের পর এক বিতর্ক যেন তার সঙ্গী। সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানর। সে কারণে ইডির অফিসে হাজিরাও দিতে হয়েছিল তাকে।  তবে এত কিছুর পরও নিজেকে ভালো রাখতে পথ খুঁজে চলেছেন এ অভিনেত্রী। 

এজন্য আগের দিন রাতে সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গে গিয়েছিলেন ‘বিশেষ ডেটে’। তবে দামি রেস্তরাঁয় নয়, ছোটবেলার অনেক কিছু এখনও আকর্ষণ করে এ নায়িকাকে। এমনই সেই মুহূর্তগুলো যদি ফিরে আসে তা হলে মন ভাল হয়ে যায়। বৃহস্পতিবার এক অনুষ্ঠান উপলক্ষে স্কুলের পড়ুয়াদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাকে। 

শিশুদের খাইয়েছেন বিরিয়ানি। বাড়ি ফেরার সময় মাঝরাস্তায় আচমকাই দাঁড়িয়ে পড়ে নুসরতের গাড়ি। রাস্তার মাঝে ঠেলা গাড়ি নিয়ে কাঁচা আম-সহ বেশ কিছু খাবার বিক্রি করছিলেন এক ভদ্রলোক। গাড়ি থেকে যেই দেখতে পেয়েছেন নায়িকা। তার পরেই আর লোভ সামলাতে পারলেন না। 

মধ্যকলকাতার গলিতে গাড়ি নিয়ে দাঁড়িয়ে পড়লেন নুসরত। কাঁচা আমের চাট পেয়ে টপাটপ মুখে পুরে নিলেন। তবে এই প্রথম বার নয়। আগেও এমন মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী। এক বার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা পর্যন্ত খেতে দেখা গিয়েছিল নায়িকা-সাংসদকে।

এদিকে নিজের জীবনের সব ঝামেলার মাঝেও নিজের মতো করে হালকা থাকার চেষ্টা করছেন তিনি। তা তার সামাজিক মাধ্যমে পোস্টে বেশ স্পষ্ট। এই মুহূর্তে খুব বেশি কাজ করছেন নায়িকা। যশের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে জুটিতে দেখা যাবে নুসরতকে। 

এমএসএ