আর মাত্র কয়েকদিন পরই শুরু হচ্ছে দুর্গা পূজা। উৎসব ঘিরে অভিনেতা-অভিনেত্রীরা শুরু করে দিয়েছেন তাদের ছবির প্রচার। এক দিকে দেব, অন্য দিকে মিমি চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়, আরেক দিকে আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সঙ্গে পিছিয়ে নেই কোয়েল মল্লিকও। কোমর বেঁধে নেমে পড়েছেন প্রচার প্রতিযোগিতায়। 

এ পূজায় মুক্তি পাচ্ছে কোয়েলের ‘জঙ্গলে মিতিন’। ছবিটি পরিচালনা করেছেন অরিন্দম শীল। এই নারী গোয়েন্দার চরিত্রে এর আগেই নায়িকাকে পছন্দ করেছে দর্শক। এবার মিতিনমাসির অন্য রহস্য ভেদ করার পালা। 

এত দিন টলিপাড়ার অনেক অভিনেতার সঙ্গেই অভিনয় করেছেন নায়িকা। কারও সঙ্গে কাজ করতে গেলে তার সঙ্গে একটা বন্ধুত্ব তৈরি করতে হয়। মিতিনের এই নতুন গল্পে নায়িকার সহ-অভিনেতা ছিল হাতি। এই পশুর সঙ্গে কীভাবে অভিনয় করলেন কোয়েল? সেই ঝলকই পাওয়া গেল তার নতুন ইনস্টাগ্রাম পোস্টে।

একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এতে দেখা যায়, কখনো হাতির গায়ে-মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন টলিপাড়ার নায়িকা। কখনো আবার ভালোবেসে খাইয়ে দিচ্ছেন লাউ। 

ভিডিওটি পোস্ট করে কোয়েল লেখেন, ‘শ্যুটিংয়ের আগে সাধারণত আমি আমার প্রতিটি সহ-অভিনেতার সঙ্গে বন্ধুত্ব তৈরি করার চেষ্টা করি। তবে নতুন সহ-অভিনেত্রীর সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। খুব মিষ্টি সহ-অভিনেত্রীকে পেয়েছিলাম।’

এমএ