ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের জীবনে এই মুহূর্তে শুটিং ও সিনেমার প্রচার ছাড়াও অন্য একটি গুরুত্বপূর্ণ বিষ ছেলে কবীরের খেয়াল রাখা। বর্তমানে ছেলেকে নিয়েই আবর্তিত এ অভিনেত্রীর জীবন। তাই বছরে কাজের সংখ্যাও কমিয়ে দিয়েছেন এ নায়িকা। 

এদিকে জন্মের পর থেকে ক্যামেরার সামনে যে খুব বেশি দেখা গেছে কোয়েলের ছেলে কবীরকে তেমনটা নয়। তবে মাঝেমাঝেই ছেলেকে নিয়ে গল্প করেন এ অভিনেত্রী। এই মুহূর্তে দুটি কাজের প্রচারে ব্যস্ত নায়িকা। এক দিকে পূজায় মুক্তি পাবে ‘জঙ্গলে মিতিনমাসি’। 

এ ছাড়াও মহালয়ার দিন মা দুর্গা রূপে নায়িকাকে দেখবেন দর্শক। এর ফাঁকে ছেলেকে কী করে সময় দিচ্ছেন অভিনেত্রী? সেই ঝলক পাওয়া গেল নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে। একটা দিনে শহরের বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে নায়িকাকে। সারা দিন তিন বছরের ছেলেকে নিয়ে তো ঘোরা সম্ভব নয়। কিন্তু ব্যস্ততার ফাঁকেও ছেলের জন্য ঠিক সময় বরাদ্দ নায়িকার।

সিনেমার প্রচারে যাওয়ার আগে বাড়িতে নিজের রূপসজ্জার ঘরে তৈরি হচ্ছিলেন অভিনেত্রী। সেই মেকআপ করতে করতেই ছেলের সঙ্গে সময় কাটিয়ে নিলেন কোয়েল। 

কোয়েলের পোস্টে দেখা গেছে, আয়নার সামনে বসে সাজগোজ করছেন নায়িকা। আর মা-কে এক মনে দেখছে ছোট্ট কবীর। এমনই একটি মিষ্টি ছবি সমাজমাধ্যমের স্টোরিতে দিয়ে অভিনেত্রী লিখেছেন, “প্রচারের আগে তৈরি হচ্ছি।” এদিকে মা-ছেলের ছবি দেখে অনুরাগীরাও বেশ খুশি।

এমএসএ