ভারতে বর্তমানে সময়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। শুধুমাত্র ভারতেই নয় তার খ্যাতি এখন বিশ্বজুড়ে। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে জন্ম তার তবে কর্মসূত্রে থাকেন মুম্বাইয়ে। বিভিন্ন অনুষ্ঠানের জন্য যেতে হয় ভারতের বিভিন্ন রাজ্যসহ বিশ্বের অনেক দেশে। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমে খ্যাতির শিখরে পৌঁছেছেন অরিজিৎ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তার অনুরাগীর সংখ্যাও।

মূলত অনুরাগীরা তাকে ঘিরে ধরলে তাদের সঙ্গে হাসিমুখেই কথা বলেন। তাদের সঙ্গে ছুবি তোলা থেকে শুরু করে সব আবদার পূরণ করে ধৈর্য ধরে। তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, অনুরাগীর ওপর বেশ চটে গেছেন অরিজিৎ। কেন?

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার মাঝখান দিয়ে বাইকে চড়ে অরিজিতের গাড়ি ধাওয়া করছেন কয়েকজন অনুরাগী। তাদের লক্ষ্য, গায়কের সঙ্গে ছবি তোলা। ধাওয়া করতে করতে অরিজিতের গাড়িকে ধরেও ফেললেন তারা। গাড়িতে সামনের দিকে চালকের পাশের আসনে বসেছিলেন অরিজিৎ। অনুরাগীরা গাড়ির কাচে এসে টোকা মারতে জানলার কাচও নামান তিনি। তার পরেই অরিজিতের প্রথম প্রশ্ন, ‘কত বার হর্ন বাজিয়েছ জানো? কাকে এভাবে বিরক্ত করছ? আমাকে না অন্য লোককে? আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে তুমি অন্যদের ওপর এভাবে অত্যাচার করছ?’ অরিজিতের প্রশ্নের মুখে প্রায় নিরুত্তর ছিলেন অনুরাগীরা।

তবে রেগে গেলেও অনুরাগীদের ফিরিয়ে দেননি অরিজিৎ। গায়কের সঙ্গে ছবি তোলার ইচ্ছা ছিল তাদের। অরিজিৎ তাদের বলেন, ‘ছবি তুলবে তো? ছবি তোলার জন্যই তো এত কিছু করা! ছবি তোলো। কিন্তু এভাবে হর্ন বাজাবে না।’ এই ভিডিও ভাইরাল হতেই অরিজিতের শাসনের প্রশংসা করেছেন অনেকেই।

ভাইরাল ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন... 

এমএসএ