দুবছর আগে ২০২১ সালে মুম্বাইয়ে ধুমধাম করে বিয়ে করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সাবেক প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর এক বছরের মাথায় শিল্পপতি ভিকি জৈনে‌র সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। মূলত ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে পর্দায় অঙ্কিতার উত্থান। এরপর একাধিক রিয়্যালিটি শোতে দেখা গেছে তাকে। 

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকে ‘বিগ বস’ এর প্রতিটি সিজনেই শোনা গেছে অঙ্কিতা হয়তো অংশগ্রহণ করতে পারেন। অবশেষে ‘বিগ বস ১৭’ তে স্বামী ভিকিকে নিয়েই এলেন অভিনেত্রী। তবে এত প্রতিযোগীর মাঝে স্ত্রীকে নিয়ে নিরপত্তাহীনতায় ভুগবেন অভিনেত্রীর স্বামী!

জানা গেছে, ‘বিগ বস ১৭’ তে স্বামী ভিকির জন্যই নাকি সম্মতি দিয়েছেন এ অভিনেত্রী। ‘বিগ বস’ এর ঘরে সম্পর্ক গড়ার যেমন নজির আছে, তেমন এখান থেকে বেরোতেই ভেঙে গেছে সম্পর্ক, এমন দৃষ্টান্তও রয়েছে। 

এদিকে এত পুরুষ প্রতিযোগীর মাঝে অভিনেত্রী স্ত্রীকে নিয়ে কোনও নিরাপত্তাহীনতায় রয়েছেন ভিকি? তিনি বলেন, ‘আমরা বিবাহিত, আমাদের মাঝে কেউই আসতে পারবে না। তবে আমি এ সব নিয়ে চিন্তিত নই। আমি জানি আমার স্ত্রী অসম্ভব সুন্দরী। অনেকেই হয়তো তাকে দেখে আকৃষ্ট হতে পারে। তাই এসব বিষয়ে আমি মাথা ঘামাই না।’ 

এমএসএ