‘কাঠবিড়ালী’র পর এবার ‘রক্তজবা’ নিয়ে আসছেন নির্মাতা নেয়ামুল মুক্তা। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। বর্তমানে সিনেমার ডাবিং করছেন অভিনেত্রী। 

‘রক্তজবার’ শুটিং শেষ হয়েছে বেশ আগে। এরপর হয় এডিটিংয়ের কাজ শেষে শুরু হয়েছে ডাবিং। এরমধ্যে দেশে করোনা পরিস্থিতি আবারও অস্বাভাবিকের দিকে যাচ্ছে। 

নির্মাতা জানান, করোনার এমন পরিস্থিতে কাজ করতে কিছুটা অসুবিধায় পড়তে হচ্ছে। এরপরই কালার কারেকশনের কাজ হবে। আরও এক সপ্তাহ এই কাজ চলবে বলে জানালেন পরিচালক।

ডাবিং চলার সময়

সিনেমার সংগীতের কাজ এখনও বাকি আছে। এ নিয়ে বিশেষ পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের। তবে সেটি এখন জানাতে চাচ্ছেন না নির্মাতা। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমাটির মুক্তি পাবে, সেই বিষয়ে এখন নিশ্চিত নন নেয়ামুল মুক্তা। 

‘রক্তজবা’র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মুহাম্মাদ তাসনীমুল হাসান। সিনেমার শুটিং হয়েছে ঢাকা, চাঁদপুর ও মানিকগঞ্জের বিভিন্ন স্থানে। একজন প্রাক্তন হেডমাস্টারের কাছে আসা একটি রহস্যময় এক চিঠিকে কেন্দ্র করে সিনেমার গল্পের শুরু। 

সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছন লুৎফর রহমান জর্জা। অন্যদিকে তিশা ছাড়া আরও এতে আরও রয়েছেন শরীফুল রাজ, শিল্পী সরকার অপু, জয়ীতা মহলানবিশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ ও কাজী তানভীর রশিদ অপু।

এমআরএম