ভারতের প্রথম সারির কৌতুকাভিনেতা কপিল শর্মা। তার হাস্যরসে মজে থাকেন সব বয়সের দর্শক। এছাড়া কপিলের কমেডি শোয়ের টিআরপি সব সময়েই ভালো থাকে।

শোনা যাচ্ছে, সম্প্রতি নতুন একটি শো করার জন্য দেশটির প্রথম সারির একটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে কপিলকে প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে এটাই প্রথম নয়, গত বছরই ওটিটিতে পা রেখেছেন কপিল। তার ‘আই অ্যাম নট ডান ইয়েট’ নামের বিশেষ কমেডি শো দর্শকরা উপভোগ করেছিলেন। এই শোতে নিজের জীবনের কিছু উল্লেখযোগ্য ঘটনাকে কমেডির মোড়কে দর্শকদের সামনে উপস্থাপন করেন এই কৌতুকাভিনেতা। 

জানা গেছে, যে ওটিটিতে এই শো দেখা গিয়েছিল, তাদের কাছ থেকেই কপিলের কাছে নতুন এই প্রস্তাব গেছে। 

সূত্র জানিয়েছে, বলিউডের একাধিক তারকাকে নিয়ে এই শোয়ের পরিকল্পনা করা হয়েছে। কপিলের কমেডি শোতে এর আগে বলিউডের প্রথম সারির তারকাদের আমন্ত্রণ জানানো হতো। তবে এই শোয়ে কারা থাকবেন, তা এখনই চূড়ান্ত হয়নি। সব কিছু চূড়ান্ত হলে তার পর নির্মাতারা এই শোয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

এদিকে এ বছর মুক্তি পেয়েছে নন্দিতা দাস পরিচালিত ছবি ‘জুইগাটো’। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কপিলের অভিনয় দর্শকদের পছন্দ হয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দ্য ক্রিউ’ ছবিটি। এই ছবিতে কপিল ছাড়াও রয়েছেন করিনা কাপুর খান, তব্বু, কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জ। 

আপাতত কপিলের নতুন শো ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

এমএসএ