বলিউডে একের পর এক সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী রাইমা সেন। তবে বেছে বেছে  করেন বাংলা ছবি। এবার টলিপাড়ায় নতুন খবর—খুব শিগরিরই আবার বাংলায় কাজ করতে চলেছেন এ অভিনেত্রী। তবে কোনও ছবি নয়, একটি ওয়েব সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।

এর আগে বাংলা ওয়েব সিরিজে রাইমাকে দেখেছেন দর্শকরা। ‘হ্যালো’ ও ‘রক্তকরবী’ তার মধ্যে অন্যতম। 

সূত্র জানিয়েছে, সম্প্রতি রাইমার কাছে নতুন একটি ওয়েব সিরিজের প্রস্তাব গেছে। এর নাম ‘কলঙ্ক’। ‘হইচই’-এর জন্য তৈরি হচ্ছে সিরিজটি। লক্ষণীয়, সম্প্রতি, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মটি একাধিক ওয়েব সিরিজের কথা ঘোষণা করেছে। সেখানে সাহানার বেশ কয়েকটি কনটেন্ট ছিল। যেমন ‘ইন্দু’, ‘গভীর জলের মাছ’ ও ‘গোরা’ সিরিজের নতুন সিজন।

এদিকে ‘কলঙ্ক’ নিয়ে নির্মাতারা সেখানে কোনও তথ্য প্রকাশ করেননি। শুধু প্রকাশ্যে এসেছিল সিরিজের পোস্টার। এই সিরিজের জন্যই প্রস্তাব গেছে রাইমার কাছে। 

জানা গেছে, অভিনেত্রী এতে সম্মতিও জানিয়েছেন। তবে সিরিজের বিষয়বস্তু নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না। সাহানার কনটেন্টে নারী স্বাধীনতা বিষয়ক বার্তা থাকে। তাই অনুমান করা যায়, সে রকমই কোনও বিষয় নিয়ে তৈরি হতে পারে এই সিরিজ। পূজার পর শুরু হবে এর শুটিং।

এদিকে গত মাসে মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিটি। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইমা। 

এমএসএ