শিল্পা শেঠির স্বামী হিসেবেই জনপ্রিয়তা তার। বছর দুয়েক আগে পর্নকাণ্ডে নাম জড়ায় ব্যবসায়ী রাজ কুন্দ্রার। অশ্লীল ভিডিও তৈরি ও প্রচারের অভিযোগে জেলবন্দি হন শিল্পার বর। আর্থার রোড জেলে ৬৩ দিন বন্দি ছিলেন রাজ কুন্দ্রা। জামিনে মুক্তির পর কেটেছে লম্বা সময়, আজকাল মিডিয়ার সামনে মাস্কে মুখ ঢেকে রাখেন রাজ কুন্দ্রা। এখন তার পরিচিতি ‘মাস্কম্যান’ হিসেবে।

অবশেষে মাস্ক খুলে প্রকাশ্যে এলেন রাজ কুন্দ্রা। উপলক্ষ্য ছিল তার ডেবিউ ছবি ‘ইউটি৬৯’-এর ট্রেলার লঞ্চ। আর্থার রোড জেলের ভেতর কেমন কেটেছে রাজ কুন্দ্রার জীবন সেই চিত্রই উঠে আসবে এই ছবি। ‘ইউটি৬৯’-এর ট্রেলার লঞ্চের দিন মাস্ক খুললেন রাজ, সঙ্গে তার মুখ দিয়ে বেরিয়ে এলো একের এক বিস্ফোরক মন্তব্য।

ভারতে কোন জিনিসের চাহিদা সবচেয়ে বেশি সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজ বলেন, ‘ভারতে কেবল দুটো জিনিসই বিক্রি হয়, একটা সেক্স আরেকটা শাহরুখ খান’। অনুষ্ঠানের আরও একটা ক্লিপিংস ভাইরাল সোশ্যাল মিডিয়ায় যেখানে স্ত্রী আর সন্তানদের কথা বলতে গিয়ে রীতিমতো ইমোশন্যাল রাজ। তিনি বলেন, 'আমার বৌ, সন্তান, পরিবারকে কিছু বলবেন না। ওদের তো কোনও দোষ নেই। যা বলার আমাকে বলুন’।

ছবির ট্রেলারে ধরা পড়ল শিল্পার বরের আর্থার রোড জেলের আন্ডার ট্রায়াল অর্থাৎ বিচারাধীন কয়েদি হয়ে ওঠার ঝলক। এতদিন সিনেমার পর্দায় জেলের অন্দরমহল দেখেছিলেন রাজ, কিন্তু বাস্তবে সেই ছবিটা দেখে শিউরে উঠেছেন তিনি। প্রতিনিয়ম জেলের অন্যান্য বন্দিদের কটূক্তি, স্ত্রীর নামে অশ্লীল কথা শুনতে হয়েছে তাকে। কোটি কোটি টাকার মহল ছেড়ে জেলের ছোট্ট কুঠুরিতে দিন-গুজরান সহজ ছিল না। মেঝেতে দল বেঁধে কয়েদিদের সঙ্গে ঘুমানো থেকে জেলের স্নানঘর ব্যবহার, তল্লাশির নামে নগ্ন পর্যন্ত হতে হয়েছে তাকে (তেমনটাই ট্রেলারে উঠে এসেছে)! প্রাতঃক্রিয়ার জন্য লম্বা লাইনে দাঁড়ানো কিংবা জলের মতো ডাল আর রুটি দিয়ে পেট ভরানো, কোটিপতি ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে কঠিন সংগ্রাম করতে হয়েছে শারীরিক ও মানসিকভাবে। সেই ঝলকই উঠে এলো এই ছবির ট্রেলারে।

গত বছর পর্নকাণ্ড নিয়ে মুখ খুলে রাজ নিজেকে নির্দোষ বলে দাবি করলেন। শিল্পা শেঠির স্বামীর অভিযোগ ছিল অপরাধ দমন শাখার উচ্চপদস্থ কর্তারা তাকে ফাঁসিয়েছেন। প্রসঙ্গত, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধেই চার্জশিট দাখিল করেছে মুম্বই পুলিশ, মামলা আপতত বিচারাধীন আদালতে।

পর্নকাণ্ডে নিঃশব্দে স্বামীর পাশেই থেকেছেন শিল্পা। এদিনও ‘কুকি’ (রাজকে এই নামে ডাকেন শিল্পা)-র চিয়ারলিডার হলেন নায়িকা। ছবির ঝলক পোস্ট করে সোশ্যালে নায়িকা লিখেছেন, এই সাহসিকতা আর ইতিবাচকতার জন্যেই তিনি রাজকে ভালবাসেন। ৩ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

এসএম