নানা কারণে বিতর্কিত ও আলোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের ‘অপরাধ’ প্রকাশ পেয়েছে। না, এটা গায়কের নতুন কোনো অপরাধ নয়। বরং ‘অপরাধ’ শিরোনামে নতুন একটি গান মুক্তি দিয়েছেন তিনি। 

তরুণ মুন্সীর কথায় এ গানের মিউজিক করেছেন সালমান জাইম। ভিডিও নির্মাণ করেছেন কামরুল জিন্নাহ। এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও কেয়া আল জান্নাহ। গানচিত্রটি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়।

এ বিষয়ে তরুণ মুন্সী বলেন, ‘ব্যক্তিগত জীবনের বিতর্ক আলাদা বিষয়। কিন্তু গায়ক হিসেবে নোবেল কিন্তু মেধাবী, সম্ভাবনাময়। এই গানটিও সে চমৎকার গেয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

বর্তমানে রিহ্যাব তথা পুনর্বাসন কেন্দ্রে রয়েছেন সংগীতশিল্পী নোবেল। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে গানটি সম্পর্কে এর আগে তিনি বলেছিলেন, তরুণ মুন্সীর লেখার কথা সবার জানা। তার লেখা গান সব সময়ই শ্রোতাপ্রিয়। তার কথায় গান করেও ভালো লাগছে। কেমন হয়েছে সেটি আমি বলব না, শ্রোতারা শুনেই মতামত দিবে৷ তাদের মতামত জানার অপেক্ষায় রয়েছি। তবে এতটুকু বলতে পারি, গানটি আপনাদের হতাশ করবে না।  

‘অপরাধ’ শিরোনামে গানটি শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় রিও মেলোডির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে। 

এনএইচ