তামিল সিনেমা ‘পুষ্পা’র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন আল্লু অর্জুন। রাতারাতি সর্বভারতীয় তারকাও হয়ে ওঠেন দক্ষিণী এই নায়ক। গত বছরের শেষ নাগাদ শুরু হয় ‘পুষ্পা ২’-এর প্রস্তুতি। চলতি বছরের প্রথম দিকে শুরু হয় শুটিং। ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে ‘পুষ্পা ২’ এর শুটিং। 

কথা ছিল, ২০২৪-এর প্রথম দিকে মুক্তি পাবে ‘পুষ্পা ২’। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে যান আল্লু। আর এতেই পিছিয়ে যায় ছবির শুটিং। তাই প্রভাব পড়তে পারে মুক্তির তারিখে। হঠাৎ কী হলো অভিনেতার?

এদিকে গত ৮ এপ্রিল আল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। এতে প্রায় হইচই পড়ে যায়। আগে অভিনেতাকে এমন রূপে কোনো ছবিতে দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। 

পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার বেশেই ধরা দিয়েছিলেন আল্লু। ‘পুষ্পা’-তে তিনি ছিলেন চন্দনকাঠের চোরাকারবারি। পোস্টারে অভিনেতার এমন লুক দেখে অনেক দিন ধরেই জল্পনা চলছিল, এবার কোন রূপে দেখা যাবে তাকে! 

জানা গেছে, আল্লু যে পোশাক পরে শুটিং করছিলেন, তার ওজন ছিল অনেক বেশি। ভারী পোশাক পরে নাচের ও মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে পিঠে চোট পান নায়ক। তার পিঠের ব্যাথা বাড়তে থাকায় শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন পরিচালক সুকুমার। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে আবারও শুরু হবে শুটিং।

এমএসএ