মঙ্গলবার (৭ ডিসেম্বর) কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড ভাইজান সালমান খান। কলকাতায় হাজির হয়েই ভক্তদের মন জিতে নিয়েছেন এই অভিনেতা।

এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সালমানের সঙ্গে আরও ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সৌরভ গাঙ্গুলি, শত্রুঘ্ন সিন্‌হা, সোনাক্ষী সিন্‌হা, মহেশ ভাট, অনিল কাপুররা।

সালমান খানকে কাছে পেয়ে ছবি তোলার জন্য ব্যাকুল ছিলেন বাঙালি অভিনেত্রীরা। সেটা জেনেই মঞ্চের বাইরে বলিউড ভাইজানকে পেয়ে তাকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী মমতা বলেন, ‘জাস্ট এ মিনিট সালমান। তোমার সঙ্গে আমার বাঙালি মেয়েরা একটু ছবি তুলতে চায়।’

মমতার এই আবদার রেখেছেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলর। একে একে ছবি তোলেন শ্রাবন্তী, কৌশানি, ইমনদের সঙ্গে। সালমানের সঙ্গে সেলফি পোস্ট করে সংগীতশিল্পী ইমন লিখেছেন, ‘কি লিখবো বুঝতে পারছি না। আই লাভ ইউ সালমান’। 

পিছিয়ে থাকলেন না শ্রাবন্তীও। শাড়িতে অভিনেতার পাশে ঝলমল করছিলেন তিনি। সালমান খানের সঙ্গে দুইটি ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘শহরে টাইগার’। 

বলিউড ভাইজানকে কাছে পেয়ে বাহুড়োরে আগলে ছবি তুলেছেন অভিনেত্রী কৌশানি। সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার স্বপ্ন সত্যি হল। তুমি বরাবর আমার স্বপ্নের পুরুষ, যথার্থই বলা হয়েছে- কতজন এলো, আর গেল তবে টাইগার তো টাইগার- ছিল, আছে আর থাকবে। আমার ফ্যান গার্ল মোমেন্ট।’ 

সব শেষে কৌশনির সংযোজন, ‘তুমি গোটা দেশের ভাই হতে পারো, আমার নয়। তুমি আমার সব। সালমান খান আরও বেশিদিন বাঁচো’।

এনএইচ