প্রথমবার টলিউড়ের একমাত্র জুটি হিসেবে ৫০টি ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একসঙ্গে এতগুলো ছবি করে রীতিমতো সবাইকে অবাক করেছেন তারা। মাঝে অবশ্য ১৫ বছর একসঙ্গে অভিনয় করেননি তারা। তারপর ‘প্রাক্তন’ ছবির মাধ্যমে আবারও পুরোনো জুটিকে নতুনভাবে পেয়েছে দর্শক।

ওই ছবির পর ‘দৃষ্টিকোণ’ ছবিতেও দেখা গিয়েছিল তাদের। আর এবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ ছবিতে এ জুটিকে আবার দেখবেন সকলে। ছবির শুটিং আগেই সেরে ফেলেছেন পরিচালক। বুধবার (৬ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার। সেখানে নায়ক-নায়িকার মুখ দেখা যাচ্ছে না। বোঝা যাচ্ছে সমুদ্রের তীরে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। তবে ছবির গল্প নিয়ে কোনো কথা বলতেই রাজি নন প্রসেনজিৎ-ঋতুপর্ণারা।

নায়িকা বলন, পরিচালকের নিষেধ আছে। ছবির গল্প সম্পর্কে আমি কিছুই বলতে পারব না। তবে এটা বলতে পারি, প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি আবারও একটা রহস্য নিয়ে আসছে। হাফ সেঞ্চুরি করে ফেললাম। আমি নিশ্চিত দর্শক নিরাশ হবেন না।

প্রসেনজিতেরও কণ্ঠেও একই সুর। তিনি বলেন, হাফ সেঞ্চুরি বলে কথা। এই ভার বহন করার জন্য একটা সঠিক কাঁধ দরকার ছিল। সেটা অবশ্যই কৌশিক। ৫০তম ছবি অবশ্যই খুব গুরুত্বপূর্ণ আমাদের ক্যারিয়ারে। কথা দিচ্ছি ভালো লাগবে। অপেক্ষা করে আছি সবার প্রতিক্রিয়ার।

এসএসএইচ