বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী শিল্পা শেট্টি। বিনোদনের দুনিয়ায় প্রায় তিন দশকের কর্মজীবন পূর্ণ করতে চলেছেন তিনি। সবশেষ তাকে দেখা গিয়েছিল সুখী নামের এক সিনেমায়। গত ২২ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার পর খুব একটা আলোচনায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে, সম্প্রতি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে নেটিজেনদের নজরে শিল্পা শেট্টি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, রাজস্থানে উদয়পুরে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। ছুটি কাটানোর ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন শিল্পা।

সেখানে দেখা যায়, উঁচু টাওয়ারে উঠে পাখি দেখছেন। গ্রামের জীবনযাপন উপভোগ করছেন শিল্পা। ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে করেছেন জঙ্গল সাফারি। ঐতিহ্যবাহী পদ্ধতিতে যেভাবে ঘোল তৈরি করে সেটাও নিজের হাতে চেষ্টা করেছেন শিল্পা। 

গত ২২ নভেম্বর ১৪তম বিবাহবার্ষিকী কাটান অভিনেত্রী শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা। এই বিশেষ দিনে নেটমাধ্যমের পাতায় স্বামীকে নিয়ে একটি রোম্যান্টিক ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ২০০৯-এর নভেম্বরে রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শিল্পা শেট্টি। একটি ছেলে ও একটি মেয়ে আছে তাদের।

আগামীতে শিল্পাকে রোহিত শেট্টির ওটিটি ডেবিউ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ দেখা যাবে, যেখানে সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়ও অভিনয় করেছেন। ভি রবিচন্দ্রন এবং সঞ্জয় দত্তের সঙ্গে 'কেডি-দ্য ডেভিল'-এ সত্যবতী চরিত্রে অভিনয় করবেন শিল্পা। প্যান-ইন্ডিয়া বহুভাষিক ছবিটি তামিল, কন্নড়, তেলেগু, মালয়লাম এবং হিন্দিতে মুক্তি পাবে।

এমজে