টলিপাড়ায় এখন চর্চার নতুন নাম সৌমিতৃষা কুণ্ড। যার ক্যারিয়ার শুরু হয়েছিল ৭ বছর আগে। তারপর ধীরে ধীরে পথ চলা, টেলিভিশনের দুনিয়ায় ‘মিঠাই’ হয়ে এসে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি। টেলিপাড়ার দর্শক তাই তাকে ‘মিঠাই’ নামেই চেনে। তবে এবার ‘মিঠাইরানি’ পা রেখেছেন বড়পর্দায়। তাই বড়পর্দার দর্শকদের কাছে তিনি পরিচিত ‘রুমি’ নামে।

হ্যাঁ, ছোটপর্দার ‘মিঠাই’ সৌমিতৃষা এখন সুপারস্টার দেবের নায়িকা। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর প্রথম ছবি ‘প্রধান’। ছবিটি বক্স অফিসেই বেশ ভালোই ব্যবসা করেছে। মন কেড়েছে দেব-সৌমিতৃষার পর্দার রোম্যান্স। সে তো না হয় হলো পর্দার ‘রুমি’র গল্প। বাস্তবে সত্যিই কি নিজের মনের মানুষ খুঁজে পেলেন সৌমিতৃষা?

অভিনেত্রী সৌমিতৃষা অবশ্য জানিয়েছেন, নাহ, এখনও তিনি এমন কাউকে খুঁজে পাননি, যাকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখতে পারেন। অভিনেত্রীর কথায়, এটা তার ক্যারিয়ার তৈরির সময়। আপাতত ক্যারিয়ারেই মন দিতে চান তিনি। জীবনে এখন আর কোনো ভালোলাগা তার নেই। সাফ জানিয়েছেন, এই মুহূর্তে কোনো সম্পর্কে তিনি নেই, প্রেমও করছেন না। আর আপাতত প্রেমের বিষয়ে ভাবতেও চান না।

এদিকে এই মুহূর্তে ক্যারিয়ারে বেশ সুন্দর জায়গায় রয়েছেন সৌমিতৃষা। শোনা যাচ্ছে, দেবের পরের ছবি ‘খাদান’ -এও নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। যদি এবিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার কাছে এবিষয়ে অফিসিয়ালি কনফার্মেশন আসেনি। যদি আমাকে ছবির জন্য বেছে নেওয়া হয়, তাহলে নিশ্চয় আনুষ্ঠানিকভাবেই জানানো হবে।’

শোনা যাচ্ছে, ‘খাদান’-এ দেবের নায়িকা হবেন টেলিপর্দার 'রিমলি' তথা শাকিব খানের ‘প্রিয়তমা’ ইধিকা পাল। আর তাদের সেই সফরের সঙ্গী হবেন সৌমিতৃষা। ছবিতে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে দেবকে। ‘খাদান’, নাকি আদ্যোপান্ত একটা বাণিজ্যিক ছবি। যার পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হবে ছবি।

এসএম