সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে সেরেছেন পিয়া চক্রবর্তী। অনুপম রায়ের সাবেক স্ত্রীর সঙ্গে সংসার পাততেই নবদম্পতির দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। বিয়ের পর বেশ কিছুদিন কেটে গেছে। তবুও বিতর্ক-সমালোচনা অব্যাহত। তবে সেই আঁচ মোটেই গায়ে লাগাচ্ছেন না পরম-পিয়া। বিদেশে মধুচন্দ্রিমা সেরে এসে নতুন বছরে ফ্যামিলি ডিনারে যাওয়ার যাবতীয় আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন পিয়া চক্রবর্তী। পরমের সঙ্গে ঘর বাঁধার পর চর্চার কেন্দ্রে চলে এসেছেন পিয়ার সাবেক স্বামী অনুপম রায়ও।

নিন্দুকের একাংশের মতে, পরমের জন্যই ঘর ভেঙেছে অনুপমের। এ রকম পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যারা দুজনের কমন ফ্রেন্ড। সেই তালিকায় রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বর্ষবরণের রাতে অনুপমের গানে জমে উঠেছিল আসর। আর নববর্ষে পরমব্রতর পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন সৃজিত। সঙ্গে মজা করে একটি পোস্টও শেয়ার করেছেন। 

সেখানে তিনি লেখেন, উষ্ণতা ছড়ালেন সৃজিত। মনোস্থির করতে পারছেন না। একবার অনুপমের পাশে, একবার পরমের পাশে। দেখে নিন সেই ছবি।

পরম-সৃজিতের সেই ছবিতে রয়েছেন টলিউড কুইন রুক্মিণী মৈত্রও। সৃজিতের আগামী সিনেমা টেক্কায় ফের একসঙ্গে জুটি বাঁধছেন দেব-রুক্মিণী। প্রথমবার ত্রয়ীর মিলন বড় পর্দায় দেখবে দর্শক। 

পিয়ার সঙ্গে পরমের সম্পর্কের জন্য অনুপমের সঙ্গে বন্ধুত্বে চিড় ধরেছে। পরম-পিয়ার বিয়ে নিয়েও সেভাবে কোনো কথা বলতে রাজি হননি অনুপম রায়।

দুজনের সম্পর্ক যেহেতু আগের মতো নেই, তাই সৃজিতকে নিয়ে চর্চা হতে পারে এই রকম একটা কিছু আন্দাজ নিশ্চয়ই করেছেন তিনি। তারকাদের জীবন তো এমনিতেই লাইমলাইটের নীচেই থাকে। ব্যতিক্রমী কোনো ঘটনা নিয়ে চর্চা আরও জোরদার হয়। সম্ভবত, সেই কারণেই বুদ্ধিদীপ্ততার সঙ্গে এই পোস্টটি শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

পেশাদার হিসেবে পরমব্রত বা অনুপম দুজনেই নিজেদের জায়গায় একদম পারফেক্ট। ব্যক্তিগত দ্বন্দ্ব কর্মজীবনে অন্তরায় হতে দেননি কেউই। সৃজিত মুখোপাধ্যায়ের নতুন সিনেমায় কাজ করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর সেখানে শোনা যাবে অনুপম রায়ের গানও! দশম অবতারের সাফল্যের পর নতুন প্রজেক্ট ‘টেক্কা’র কাজ শিগগিরই শুরু করবেন সৃজিত।

পরম-অনুপমের এক সিনেমায় কাজ করার খবর সবাইকে চমকে দিয়েছিল। শুধু পরম-অনুপমই নয়, থাকছেন অভিনেতার সাবেক বান্ধবী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। সৃজিতের পরিচালনা আর দেবের প্রযোজনায় আগামী সিনেমা টেক্কা-তে যে অনেক চমক রয়েছে তা বলাইবাহুল্য। দু-নৌকায় পা দিয়ে সৃজিতের খেলা জমে ক্ষীর।

কেএ