বিয়ের পিঁড়িতে বসলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় ছিল এই অভিনেত্রীর গায়ে হলুদের অনুষ্ঠান। মৌসুমীর বিয়ের খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা মাহবুব রশিদ খান। 

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে এই তারকার গায়ে হলুদের বেশ কিছু ছবি। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের বন্ধুকে বিয়ে করেছেন তিনি। তবে পাত্র সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। 

এদিকে বিয়ের খবরে মৌসুমী হামিদকে অভিনন্দন জানিয়েছেন সহকর্মীরা। নব দম্পতির ভবিষ্যত জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন তারা। এক শুভেচ্ছাবার্তায় অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, খুব খুশি তোমার জন্য। নতুন জীবনের জন্য শুভকামনা মৌসুমী।

গত কয়েকদিন আগেই শোনা গিয়েছিল মৌসুমীর বিয়ের গুঞ্জন। সে সময় অভিনেত্রীকে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এখনও বিয়ে করিনি। যদি এমন কিছু করি তাহলে সবাইকে জানিয়েই করব।’

তাহলে বিয়ের বিষয়টি কী সম্পূর্ণ গুজব? এমনটাও বলতে নারাজ এই অভিনেত্রী। তার ভাষায়, ‘যতক্ষণ না বিয়ের সবকিছু চূড়ান্ত হচ্ছে, তার আগে কিছু বলা যাবে না। দোয়া করেন, গুজব যেন সত্যি হয়। আশা করি, কিছুদিনের মধ্যে আপনাদের একটি খবর দিতে পারব।’

গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এছাড়াও এই অভিনেত্রীকে দেখা যাবে ‘নয়া মানুষ’ ও ‘যাপিত জীবন’ সিনেমায়। 

এনএইচ