ছুটির দিন পিকনিকের জন্য আদর্শ সময়। শীতের আমেজে রোববার সাপ্তাহিক ছুটির দিনে পিকনিকে মাতলেন টলিউড তারকারা। নাচে-গানে জমে ওঠে তাদের ছুটি উদযাপন।

সারা বছরই ব্যস্ততা থাকে টলিউডে। কখনো ছবির শ্যুটিং, কখনো আবার প্রস্তুতি... পুরো বছরই তারকাদের কেটে যায় বিভিন্ন ব্যস্ততায়। তবে এই একটা দিন সব ব্যস্ততা ভুললেন টলিউড তারকারা। কলকাতার বুকেই আয়োজন করা হয়েছিল এই পিকনিকের।

সেখানে ছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম, অনির্বাণ ভট্টাচার্য্য, পরমব্রত চট্টোপাধ্যায়রা। এ ছাড়াও ছিলেন সৌরভ দাস, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্য্য, ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা, সৃজিত মুখোপাধ্যায় ও অন্যরা।

এদিন সব তারকাই ছিলেন সেলিব্রেশনের মুডে। প্রত্যেকের পরনেই ছিল সাদা পোশাক। কলকাতার রাজবাড়িতে বসেছিল এই পিকনিকের আসর। সোশ্যাল মিডিয়ায় সেসবের টুকরো টুকরো ভিডিও তুলে ধরেছেন শুভশ্রী। সেখানে দেখা গেল.. গিটার বাজাচ্ছেন পরমব্রত, গান গাইছেন অনির্বাণ।

শুধু তাই নয়, গানে গলা মেলালেন সৌরভ, পরমব্রতও। গিটার বাজালেন উজানও। নাচের তালে পা মেলালেন শ্রাবন্তী থেকে শুরু করে পাওলি। গানের তালে একসঙ্গে নাচলেন রাজ-শুভশ্রীও।

তবে এই পিকনিকে দেখা মিলল না টলিউডের অনেক তারকাকে। যেমন পিকনিকে দেখা গেল না দেব ও রুক্মিণী মৈত্রকে। উপস্থিত ছিলেন না আবির চট্টোপাধ্যায়ও।

সম্প্রতি মা হয়েছেন শুভশ্রী। ইউভানের পর শুভশ্রীর কোলে এসেছে ‘রাজকন্যা’ ইয়ালিনি। ডিসেম্বর মাসেই জন্ম হয়েছে তার। এখনো সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি রাজ বা শুভশ্রী কেউই। তবে একরত্তি মেয়েকে বাড়িতে রেখেই কাজে ফিরেছেন শুভশ্রী। ইতোমধ্যে শুভশ্রী সাংবাদিকদের জানিয়েছেন, ইয়ালিনি ভালো আছে।

তবে শুভশ্রী যেমন মাতৃত্ব উপভোগ করছেন, তেমনই উপভোগ করছেন জীবনও। ইয়ালিনির সঙ্গে যেমন সময় কাটান তিনি, তেমনই তাকে দেখা যায় বিভিন্ন পার্টিতেও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই শেয়ার করেন তিনি। তাতে কটাক্ষের শিকার হলেও পাত্তা দেন না শুভশ্রী।

এসএসএইচ