সামনের মাসেই মুক্তি পাবে রাজর্ষি দে পরিচালিত ছবি ‘সাদা রঙের পৃথিবী’। যেখানে তুলে আনা হয়েছে বারাণসীর বিধবাদের বিবর্ণ জীবন। যেখানে আছে বিধবা পাচারের ঘৃণ্য ঘটনা। 

এদিকে আলোচিত এই ছবিটি মুক্তির আগেই পরিচালকের পরের ছবির খবর ফাঁস! টলিপাড়ায় জোর গুঞ্জন, রাজর্ষির আগামী ছবিও নারীকেন্দ্রিক। 

এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে টলিউডের প্রথম সারির তিন নায়িকাকে। তারা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, পাওলি দাম। ছবির নাম এই মন ভ্রমণ। 

তবে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, পরিচালক এ তথ্য উড়িয়ে দিয়েছেন।

বরাবর টলিউডের তারকাদের নিয়ে কাজ করতে ভালবাসেন রাজর্ষি। তার প্রথম ছবি "পূর্ব-পশ্চিম, দক্ষিণ-উত্তর আসবেই" থেকে এই রেওয়াজ চালু। "কাঞ্চনজঙ্ঘা", ম্যাকবেথের বাংলা অনুবাদ "মায়া"র পরে "সাদা রঙের পৃথিবী"ও ব্যতিক্রম নয়। ইন্ডাস্ট্রির ১৯ জন তারকা অভিনেতা তার ছবিতে জ্বলজ্বল করছে। পরের ছবিও সেই পথেই হাঁটবে, এ বিষয়ে টলিউড নিশ্চিত। 

এও জানা গেছে, ফেব্রুয়ারি থেকে শুট শুরুর কথা। ব্যাংককে ছবির অনেকটা শুটিং হতে পারে। পরিচালক যদিও জানিয়েছেন, এই ধরনের গুজব প্রায়ই টলিউডে ছড়ায়। তার ছবি এখনও মুক্তি পায়নি। পাশাপাশি, শ্রাবন্তী নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘আমার বস’ ছবির শুট শেষ করে ব্যস্ত হয়ে যাবেন শুভ্রজিৎ মিত্রর ‘দেবী চৌধুরাণী’র শুটে। স্বস্তিকাও সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কার শুট শেষ করে ব্যস্ত থাকবেন মু্ম্বাইয়ে। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবির প্রচারে। ফলে, তাদের নিয়ে এখনই ছবির কথা ভাবার কোনও যৌক্তিকতাই নেই।

এমএসএ