ওপার বাংলার টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’তে পাখি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান মধুমিতা সরকার। এরপর একে একে কাজ করেন সিনেমা, ওয়েব সিরিজেও। 

ক্যারিয়ার নিয়ে যখন এই অভিনেত্রীর ব্যস্ততা বাড়ছে, তখন তিনি বেছে নিয়েছেন আধ্যাত্মিক জীবনযাপনকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তারকা জানিয়েছেন, শিবের ভক্ত তিনি। ইন্টারনেট ঘেটে শিবের বিষয়ে নানা জ্ঞান অর্জন করেছেন। জীবনের এই আধ্যাত্মিক মোড়টাকে বেশ উপভোগ করছেন বলেও মন্তব্য করেন মধুমিতা।

অভিনেত্রীকে এর আগেও বিভিন্ন সময়ে শিবমন্দিরে দেখা গিয়েছিল। ২০২৩ সালে পেলিংয়ের এক শিবমন্দির থেকে ভিডিও পোস্ট করেছিলেন মধুমিতা। কপালে তিলক, রুদ্রাক্ষের মালা গলায় দেখা মেলে তার। সেই ছবিতে ভক্তরাও মন্তব্য করেন, চিন্তা করো না। শিবের মতোই একজন জীবনসঙ্গী পাবে।

একই বছরের শেষের দিকে অরুণাচল প্রদেশে গিয়েও সেখানকার এক শিবমন্দির দর্শন করতে যান মধুমিতা। খালি পায়ে মন্দিরে ঢুকে শিব আরাধনা করতে দেখা যায় অভিনেত্রীকে। 

আবার কিছুদিন আগে উত্তরাখণ্ডের তুঙ্গনাথের শিবমন্দির দর্শনেও গিয়েছিলেন তিনি। নায়িকার এই শিব ভক্তি ভক্তরাও বেশ পছন্দ করেছেন। শিবের জন্য উপবাস রাখার কথাও জানিয়েছেন এই তারকা। 

মদ্দ কথা, অভিনয়ের বাইরে নিজের আধ্যাত্মিক এই জীবনযাপন বেশ উপভোগ করছেন এই তারকা। তাহলে কী অচীরেই শোবিজ অঙ্গনকে বিদায় জানাবেন তিনি? না, অভিনেত্রী জানালেন- আপাতত তেমন কোনো কিছুর সম্ভাবনা নেই।

এদিকে, মধুমিতাকে সবশেষ দেখা গেছে চিনি-২ সিনেমায়। ছবিটি বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছে। আগামীতে বেশ কয়েকটি ওয়েব সিরিজে দেখা যাবে এই নায়িকাকে। 

এনএইচ