দীর্ঘ আইনি জটিলতার অবসান ঘটিয়ে এবার বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়েছে অভিনেতা কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। গত ১০ জানুয়ারি তাদের বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত।

কয়েক বছর আগে কাঞ্চন-পিঙ্কির বৈবাহিক জীবনে ঝড় ওঠে। একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। বেশ কিছু দিন চলতে থাকে অভিযোগ এবং পাল্টা অভিযোগের পালা। এদিকে টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন ‘পরকীয়া’য় জড়িয়েছেন বলে শোনা যায় টলিপাড়ায়। তার পর থেকেই দম্পতি আলাদা থাকতে শুরু করেন। 

অনেকে বলেন, কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের নেপথ্যে অভিনেতার ‘পরকীয়া’ই দায়ী। পরবর্তী সময়ে একে অপরের থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে পরে তারা আদালতের দ্বারস্থ হন। অবশেষে গত মাসে যুগলের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। 

পিঙ্কি বলেন, আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। কাজের মধ্যে ডুবে আছি। ভালো আছি।

এদিকে কাঞ্চন-পিঙ্কির পুত্র ওশ এখনো প্রাপ্তবয়স্ক হয়নি। তাই আপাতত আদালত তাকে মায়ের সঙ্গেই থাকার অনুমতি দিয়েছে।

এই মুহূর্তে পিঙ্কি ‘স্বয়ংসিদ্ধা’ এবং ‘কনস্টেবল মঞ্জু’ সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। অন্য দিকে কাঞ্চনকে এখন শ্রীময়ীর সঙ্গে প্রায়শই টলিপাড়ার বিভিন্ন পার্টিতে দেখা যায়। অভিনেত্রীকে কাঞ্চনের সঙ্গে সামাজিক মাধ্যমে ছবিও পোস্ট করতে দেখা যায়। কাঞ্চন যে শ্রীময়ীর সঙ্গে নতুন জীবন শুরু করতে চান, সে খবরও টলিপাড়ার দীর্ঘ দিন ধরেই শোনা যাচ্ছে।

উল্লেখ্য, শোবিজ অঙ্গনে যেন বিবাহবিচ্ছেদের হিড়িক পড়েছে। শুক্রবার দিবাগত রাতে এক ভিডিওবার্তায় ঢালিউড অভিনেত্রী তার বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান। সিনেমা জগতের জড়িতদের বিয়ে কেন বেশি দীর্ঘস্থায়ী হয় না এ প্রশ্ন অনেকের মনেই এখন ঘুরপাক খাচ্ছে।

এমএ