বিয়ের মৌসুম চলছে পুরোদমে। এর মাঝে শীতকাল গেলো গেলো করছে। টলিউড তারকারা নিজের পছন্দের মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। গত ১৪ ফেব্রুয়ারি  সর্বশেষ বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এবার সবাইকে চমকে দিয়ে মুখ খুলেন টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। ঐন্দ্রিলার সঙ্গে নিজের বিয়ে নিয়ে শেষপর্যন্ত তাকে কথা বলতে দেখা গেলো।

অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ হাজরা। কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এমন প্রশ্ন দীর্ঘদিন ধরেই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। এবার বিয়ের জল্পনায় যেন পানি ঢেলে দিলেন তারা।

জানা গেছে, কদিন  আগেই শ্যুটিং সেটে গুরুতর আহত হয়ে পা ভেঙেছে অঙ্কুশের। আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। বাড়িতে বসেই ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর খেলায় মজেছেন অভিনেতা। সেখানেই বোমা ফাটালেন তিনি।

অভিনেতার এক ভক্ত বলেন, ‘তুমি জি বাংলার স্টেজে বলেছিলে যে ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবে। সেই প্রমিজটার কী হল?’ এই প্রশ্নের উত্তরও একটু ভিন্নভাবে দিলেন অঙ্কুশ।

নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে ভিডিও পোস্ট করে তিনি বলেন, এসব জিনিস যে সবসময় জানা যাবে, তার কোনও মানে নেই। এমন তো হতেই পারে যে বিয়ে হয়ে গেছে। কেউ জানে না। সবসময় ঢাক ঢোল পিটিয়েই যে করতে হবে সেটার কোনও মানে নেই।

অঙ্কুশের প্রশ্নের উত্তর শুনেই নেটিজেনদের মনে প্রশ্ন, তবে কি সত্যিই লুকিয়ে বিয়েটা সেরে ফেলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এ নিয়ে জল্পনা আপাতত তুঙ্গে।

পিএইচ