ওপার বাংলার ছোট পর্দার পরিচিত মুখ বাসন্তী চট্টোপাধ্যায়। একাধিক ধারাবাহিকে তাকে দিদিমা, ঠাকুমার চরিত্রে দেখা গেছে। বয়স ৮৬ হলেও চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী। 

তবে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাসন্তী। বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে অভিনেত্রীকে। সেখানেই চলছে তার চিকিৎসা। 

তবে বাসন্তী চট্টোপাধ্যায়ের কঠিন এই সময়েও পাশে নেই তার পরিবার। শুধুমাত্র গাড়িচালকই খোঁজ রাখছেন। হাসপাতালে চিকিৎসার যাবতীয় সকল কিছু দেখভাল করছেন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বাসন্তী চট্টোপাধ্যায়ের এক মেয়ে এবং এক ছেলে আছেন। কিন্তু তারা কেউ অভিনেত্রীর খোঁজ রাখছেন না। চিকিৎসার জন্য নিজের জমানো অর্থ খরচ করতে হচ্ছে অভিনেত্রীকে। 

এ বিষয়ে বাসন্তী চট্টোপাধ্যায়ের চালক মলয় চাকি জানিয়েছেন, সরস্বতী পুজার আগে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে যে ২ লাখ টাকা বিল হয়েছিল সেটা তিনি ধার করে পরিশোধ করেন। পরে অভিনেত্রী সেই টাকা তাকে ফেরত দেন।

এদিন মলয় চাকি আরও জানান, বাসন্তী দেবীর শরীর মাঝেমধ্যেই ফুলে যায়। শরীরে পানি জমে যায় কিডনির জন্য। কারণ একটা কিডনি একদম খারাপ হয়ে গেছে। এমন অবস্থাতেও তার সন্তানেরা পাশে নেই। এমনকি হাসপাতালের বিল দেওয়ারও চেষ্টা করেননি। 

এনএইচ