২০২২ সালের ডিসেম্বর মাসে এক দুর্ঘটনায় আহত হন ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ঋষভ পান্থ। সুস্থ হয়ে উঠতে অনেকটা সময় লেগেছে তার। ১৫ মাস পর মাঠে নেমেছেন এ ক্রিকেটার। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে আইপিএলের চলতি মৌসুমে খেলছেন তিনি।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, পান্থ সুস্থ হয়ে মাঠে নামতেই উর্বশীকে বিয়ের অনুরোধ জানিয়েছেন এক ভক্ত। কারণ, একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তারপর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দুপক্ষের মধ্যে। 

এদিকে কিছুদিন ধরে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে বেশ কয়েকবার উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল। এমনকি, এই ক্রিকেট তারকা হাসপাতালে ভর্তি থাকাকালীন অভিনেত্রীর মা নাকি দেখতেও যান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এক ভক্ত উর্বশীকে অনুরোধ করে বলেন, ‘ঋষভকে ভুলে যাবেন না ম্যাম। ও আপনাকে অনেক শ্রদ্ধা করে। আপনাকে অনেক সুখে রাখবে ও। আপনি যদি ওকে বিয়ে করেন, তবে আমাদেরও খুবই ভাল লাগবে।’

এমন কথা শুনে প্রথমে কিছুক্ষণ চুপ করে থাকেন অভিনেত্রী। তারপর বলেন, ‘আমি সত্যিই এই প্রসঙ্গে কোনও কথা বলতে চাই না।’ এককথায় কোনো উত্তর না দিয়ে বিষয়টিকে এড়িয়ে গেছেন অভিনেত্রী।

এমজে