আবারও সামাজিক মাধ্যমে নেটিজেনদের ঘুম তাড়ালেন টালিউড অভিনেত্রী অনিন্দিতা বসু। অনিন্দিতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মাঝেই তিনি তার বোল্ড ছবি ভাগ করে থাকেন ভক্তদের মাঝে। এবারও তিনি ঠিক সেরকমই ছবি পোস্ট করলেন। মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসের সঙ্গে বহুদিন লিভ-ইনে থাকার পর তাদের ব্রেকআপ হয়ে যায়।

সম্প্রতি কিছু সাদা-কালো ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে অনিন্দিতা পরনে রয়েছে সাদা রঙের মনোকিনি এবং ডেনিম। খোলা চুল, সামান্য মেকআপ। তবে এই ছবিতে নজর কেড়েছে অনিন্দিতার ডেনিম। অনিন্দিতার সৌন্দর্য একেবারে অন্যরকম। ডার্ক কমপ্লেক্সন শরীরে মেদহীন চেহারা অন্যরকমের মাদকতা ছড়ায়। এর আগেও অনিন্দিতা তার সাহসী ছবি পোস্ট করেন ইন্সটাতে।

কলকাতায় কাজের সূত্রে যাতায়াত থাকলেও এখন পুরোপুরি মুম্বাইতেই ঘাঁটি গেড়েছেন অনিন্দিতা। একসময় সৌরভ ও অনিন্দিতাকে পাওয়ার কাপল বলে ডাকা হতো টালিপাড়ায়। তাদের সম্পর্কের রসায়ন বেশ গভীর ছিল। দুজনেই লিভ-ইনে থাকতেন। অনিন্দিতাকে কাজের সূত্রে মুম্বাই যেতে হতো কিন্তু তাতেও তাদের সম্পর্কে কোনো ছেদ পড়েনি। কিন্তু হঠাৎই তাদের সম্পর্ক ভাঙার খবর শোনা যায়।

এর আগে দুটি বিয়ে হয়েছিল অনিন্দিতার, তবে সেই বিয়ে টেকেনি। চিত্রনাট্যকার ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন অনিন্দিতা। কিন্তু সেই বিয়ে ভেঙে যায়। দ্বিতীয় বিয়ে করেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে তাদের সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। যদিও সম্পর্ক ভাঙার পরও অনিন্দিতা ও গৌরবের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে। এরপর অনিন্দিতা সম্পর্কে জড়ায় সৌরভের সঙ্গে।

বর্তমানে অনিন্দিতা একাই আছেন। কাজের পাশাপাশি নিজের বন্ধুদের সঙ্গে এদিক-ওদিক বেরিয়ে পড়েন। যার ঝলক মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। 

পিএইচ