বিজয় দেবেরাকোণ্ডা ও রাশমিকা মন্দানার প্রেম নিয়ে কম চর্চা হয়নি। এর আঁচ দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে পৌঁছে গেছে। তবে জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি এই দুই তারকা। 

তবে করণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন তারা। গুঞ্জন, তারা নাকি একসঙ্গে থাকেন! এবার বাবা হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন বিজয়।

জানালেন, বিয়ে করবেন কীভাবে।

কয়েকদিন আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তারা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা।

শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন বিজয়-রাশমিকা। যদিও সে সব জল্পনায় জল ঢালেন বিজয় নিজেই। জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তার। কিন্তু এবার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাকে বিয়ে করবেন, তাকে পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, একমাত্র ভালবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তারা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল।

এমএসএ