দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কে ছিলেন ভারতের দুই ইউটিউবার জুটি গর্বিত এবং নন্দিনী। একসঙ্গেই ইউটিউবের জন্য বিভিন্ন ভিডিও কন্টেন্ট তৈরি করতেন তারা। শনিবার (১৩ এপ্রিল) ভোরে একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দু’জন। 

যেই ভবনে তারা বাসতে করতেন সেখানে সাততলা থেকে ঝাঁপিয়ে পড়েন এই জুটি। ঘটনাস্থলেই মারা যান দু’জন। নিউ দিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে হরিয়ানার বাহাদুরগড়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গর্বিতের ২৫ ও নন্দিনীর বয়স ২২ বছর। দুজনেই ইউটিউবে কন্টেন্ট বানাতেন। নিজেদের ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মসহ নানা ধরণের ভিডিও প্রকাশ করতেন। কিছুদিন আগেই তারা দেরাদুন থেকে হরিয়ানার বাহাদুরগড়ে এসে একটি ফ্ল্যাট নিয়ে একসঙ্গে থাকা শুরু করেন। ওই ভবনের সাততলায় লিভ ইনে ছিলেন এই জুটি। 

পুলিশের তরফে জানানো হয়েছে, শনিবার সকাল ৬টা নাগাদ তারা আত্মহত্যা করেন। শুক্রবার রাতেও একসঙ্গে শুটিং করেছিলেন। কিন্তু বাড়ি ফিরতেই তাদের মাঝে কিছু নিয়ে অশান্তির সৃষ্টি হয়েছিল। যারই রেশ ধরে আত্মহত্যা করতে পারেন। তবে পুরো বিষয়টি এখনও স্পষ্ট নয়। 

এদিকে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে, একই সঙ্গে বোঝার চেষ্টা চলছে তারা দুজন কেন এমন সিদ্ধান্ত গ্রহণ করল। 

এনএইচ