গুজব ছড়িয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বলা হয় খবরটি নিজেই নাকি নিশ্চিত করেছেন মহাগুরু। কিন্তু পরবর্তীতে আবারও সেটি মিথ্যা বলে ভারতীয় সংবাদমাধ্যমে উঠে আসে। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) ফিল্মফেয়ার টুইট করে জানায়, মিঠুনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছিল। পরে ম্যাগাজিনটি আবারও পোস্ট করে জানায়, করোনায় আক্রান্ত হননি বলে নিজেই জানিয়েছেন অভিনেতা মিঠুন। তিনি জানিয়েছেন, একটানা প্রচার চালানোর পর বর্তমানে ছুটি কাটাচ্ছেন।

বিজেপির সমর্থনে গত মাস থেকে রাজনৈতিক প্রচারণায় বেশ ব্যস্ত ছিলেন মিঠুন চক্রবর্তী। গত ৭ মার্চ দলটিতে যোগ দেন এই অভিনেতা। এরপর রাজ্যের বিভিন্ন জায়গায় প্রচার করছেন তিনি। 

নির্বাচনী প্রচারণায় মিঠুন চক্রবর্তী

রাস্তায় নামা থেকে শুরু করে বিজেপির হয়ে প্রতিদিন একাধিক কর্মসূচিতে অংশ নিয়েছেন মিঠুন। প্রথমে শোনা গিয়েছিল নির্বাচনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতাও করবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত অবশ্য তা হয়নি।

উল্লেখ্য, কয়েকদিন আগেও ভোটের প্রচারে ব্যস্ত ছিলেন মিঠুন। সম্প্রতি এক জনসভায় যোগ দিয়েছিলেন তিনি। সেখানে নির্ধারিত ছিল ৫০০ লোক অংশ নিতে পারবে। কিন্তু তারকাকে দেখতে সেদিন উপচে পড়া ভিড় ছিল সেখানে। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।

শনিবার (২৪ এপ্রিল) মালদার বৈষ্ণবনগরে মিঠুনের জনসভায় ভিড় ছিল পাঁচশর বেশি। এমনকি সেখানে কোনো স্বাস্থ্যবিধি মানা হয়নি। কারও মুখেই ছিল না মাস্ক। একসঙ্গে নির্বাচনবিধি ও করোনাবিধি ভেঙেছে বিজেপি।

এমআরএম/জেএস