‘রামায়ণ’র জন্য ধনুকভাঙা পণ রণবীর কাপুরের। চাবুক ফিগার গড়তে যে হাড়ভাঙা খাটুনি করেছেন বিগত তিন বছর ধরে, তারই নেপথ্যের গল্প শোনালেন অভিনেতার ফিটনেস ট্রেনার। শার্টলেস রণবীর কাপুরকে দেখলে চমকে যেতে হয়! প্রতিটা অ্যাবস স্পষ্ট। ৪১ বছর বয়সেও দিনরাত জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন অভিনেতা।

সেলিব্রিটি ফিটনেস ট্রেনার শিবোহাম বুধবার তার ইনস্টাগ্রামে রণবীরের কিছু ছবি শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন, রামচরণদের মতো স্টারদেরও ফিটনেস কোচ তিনি। রাম হওয়ার জন্য তার কাছেই ছুটেছেন রণবীর কাপুর। এমনকি ‘অ্যানিম্যাল’ ছবির জন্য তার চেহারায় যে বদল আনতে হয়েছিল, সেটাও শিবোহামের হাত ধরেই সম্ভব করেছিলেন অভিনেতা। আর রণবীর কাপুরের কসরত দেখে মুগ্ধ এই সেলিব্রিটি ফিটনেস ট্রেনার। তিনি বলছেন, এটা তিন বছরেরও বেশি সময়ের কঠোর পরিশ্রমের ফল। জীবনে শর্ট কাট বলে কিচ্ছু হয় না। নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য পরিষ্কার একটা ধারণা এবং পরিকল্পনা থাকা আবশ্যক। পাশাপাশি নিজের ইচ্ছে, ধৈর্য-অধ্যাবসায় না থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো সম্ভব নয়।

‘রামায়ণ’র জন্য রণবীরকে প্রস্তুত করার এই সফরটা যে তার কাছে দারুণ একটা অভিজ্ঞতা, শিবোহাম নিজের পোস্টে সে কথাও লেখেন। সবশেষে বলিউড অভিনেতাকে ‘রামায়ণ’র জন্য শুভেচ্ছাও জানিয়েছেন শিবোহাম। বলিউড বর্তমানে এক রণবীরেই কাবু! 

গত ডিসেম্বরে ‘অ্যানিম্যাল’ লুকে চমকে দিয়েছিলেন। আর এখন নিত্যদিন তার রাম চরিত্রের নিত্যনতুন আপডেট প্রকাশ্যে আসছে। কড়া শরীরচর্চার পাশাপাশি তিরন্দাজি শিখেছেন। বিলাসবহুল জীবনযাপনেও রাশ টেনেছেন গত এক বছর ধরে। মদ-মাংস সব বাদ গিয়েছে ডায়েট থেকে। ধূমপান বন্ধ। এবার রাম হিসেবে কেমন চমক দেন রণবীর কাপুর? বাকিটা দেখা যাবে নীতিশ তিওয়ারির ফ্রেমে।

সূত্র : সংবাদ প্রতিদিন

জেডএস