দেশের নাটকে প্রথম অভিনেতা হিসেবে নতুন রেকর্ড গড়লেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছেন এই তারকা। শুধু তাই নয়, তার অভিনীত ‘বড় ছেলে’ ইউটিউবে প্রথম কোটি ভিউয়ের রেকর্ড গড়েছিল।

অপূর্বের টানা ২০টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছে। সেগুলোর মধ্যে রয়েছে ‌‘বড় ছেলে’, ‘অবুঝ দিনের গল্প’, ‘ব্যাচ ২৭- দ্যা লাস্ট পেজ’, ‘ভালো থেকো তুমিও’, ‘দ্য পারফেক্ট ম্যান’, ‘ভালোবাসি তুমি আমি’, ‘মিস্টার এন্ড মিসেস চাপাবাজ’, ‘বিনি সুতোর টান’, ‘এক্সচেঞ্জ’, ‘যদি তুমি জানতে’, ‘গোলাপী কামিজ’, ‘হঠাৎ দেখা’, ‘ফার্স্ট লাভ’, ‘প্রেমছবি’, ‘ক্যান্ডি ক্রাশ’, ‘শেষ পর্যন্ত’, ‘জীবন, ‘শুধু তুমি’, ‘পার্টনার’, ‘তোমার অপেক্ষায়’ ইত্যাদি। 

এছাড়া এখন পর্যন্ত জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত মোট ৯২টি নাটক ৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ইউটিউবে। যা বাংলাদেশের অভিনেতাদের মধ্যে প্রথম ও সর্বোচ্চ।

জিয়াউল ফারুক অপূর্ব

এমন সাফল্যে উচ্ছ্বসিত জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘এই সফলতা আসলে প্রতিটি টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের ও দর্শকদের। তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এজন্য আমার সকল ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।’ 

তিনি আরও বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করেছি আমার দর্শকদেরকে ভালো কাজ উপহার দেওয়ার। একটা কাজ করার পেছনে অনেক অনেক শ্রম, সাধনা জড়িত থাকে। আর সেই কাজটা যখন দর্শকরা গ্রহণ করে, ভালোবাসা প্রকাশ করতে তখন সকল কষ্টই দূর হয়ে যায়। আমরা অভিনয়শিল্পী, দর্শকদের জন্যই কাজ করি। তাদের এ সাপোর্টটাই আমাদেরকে সবসময় ভালো কাজ করার অনুপ্রেরণা দেয়।’

এমআরএম/আরআইজে