ভারতে করোনা সংক্রমণ বাড়ছে দিন দিন। এরমধ্যেই কলকাতায় সিনেমা ও সিরিয়ালের শুটিং চলছে। আর সেখান থেকে অনেক তারকা কোভিড পজিটিভ হচ্ছেন। 

এবার খবর প্রকাশ হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায় করোনায় আক্রান্ত হয়েছেন। কোভিড টেস্ট পজিটিভ আসার পর থেকেই চিকিৎসকের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন এই অভিনেত্রী। শারীরিক সমস্যা না থাকলেও ভীষণ দুর্বল হয়ে পড়েছেন তিনি।

দিতিপ্রিয়া রায়

জানা যায়, কয়েকদিন ধরে জ্বর, গলা ব্যথা, গা ব্যথা, কাশি হচ্ছিল দিতিপ্রিয়ার। এরপর স্বাদ-গন্ধহীন হওয়ার পরই কোভিড টেস্ট করান অভিনেত্রী এবং রিপোর্ট পজিটিভ আসে। শুধু তাই নয়, তার বাবা-মাও করোনায় আক্রান্ত। 

আরও পড়ুন- করোনায় আক্রান্ত হলেন আল্লু অর্জুন

‘করুণাময়ী রাণী রাসমণি’ বর্তমানে কলকাতার টপ রেটেড সিরিয়াল। যেখানে ‘রানিমা’ চরিত্রে অভিনয় করেছেন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন দিতিপ্রিয়া। তার করোনায় আক্রান্তের খবর পাওয়ার পরই বন্ধ রয়েছে সিরিয়ালের শুটিং। 

দিতিপ্রিয়া রায়

‘করুণাময়ী রাণী রাসমণি’র জনপ্রিয়তা দিতিপ্রিয়াকে বলিউড পর্যন্ত নিয়ে গেছে। প্রথমবার বড় পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’র প্রিক্যুয়াল ‘বব বিশ্বাস’ সিনেমায় দেখা যাবে এই তারকাকে। 

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে কলকাতার অনেক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বলিউডের পর এখন টলিউডের অনেকেরই এই খবর পাওয়া গিয়েছে। গত কয়েকদিনে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি, অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, চৈতি ঘোষাল।  

এমআরএম