পর্দার ভিলেন হলেও বাস্তবে জনগণের হিরো বলিউড তারকা সোনু সুদ। মানুষের বিপদে সবসময় পাশে হাজির তিনি। তাই ভারতে মহামারির এই ভয়াবহ সময়ে তো বসে থাকতে পারেন না। 

করোনাকালীন তীব্র সংকটে এবার পুরো এক গ্রামের দায়িত্ব নিলেন সোনু সুদ। মধ্যপ্রদেশের মালওয়া অঞ্চলের প্রত্যন্ত গ্রাম নিমাচের সব মানুষের জন্য খাবারের ব্যবস্থা করবেন তিনি। 

এক রিয়্যালিটি শোয়ের বিচারক সোনু। সেখানকার এক প্রতিযোগীর কাজ থেকে মধ্যপ্রদেশের সেই গ্রামের কথা জানেন অভিনেতা। সেখানে ৭ মে পর্যন্ত চলবে লকডাউন। 

সোনু সুদ

নিমাচ গ্রামের মানুষরা ঠিকমতো খেতে পর্যন্ত পাচ্ছেন না বলে সোনুর কাছে কান্নায় ভেঙে পড়েন প্রতিযোগী উদয়। যিনি নিজেও পেশায় একজন দিনমজুর।

সোনু সুদ এই প্রসঙ্গে বলেন, ‘উদয় আমি তোমার মাধ্যমে তোমার গ্রামবাসীদের বলতে চাই সেখানে যতদিনই লকডাউন হোক না কেন, সকল তারা যেন রেশন পায় সেই ব্যবস্থা আমি করব। গ্রামবাসীদের চিন্তা করতে বারণ করো। তোমার গ্রামের কেউ অভুক্ত থাকবে না, সে লকডাউন যতদিনই চলুক না কেন।'

উল্লেখ্য, কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনু সুদ। সবাইকে চমকে দিয়ে মাত্র ৭ দিনে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। দুটি খবরই সামাজিক মাধ্যমে অভিনেতা নিজেই জানিয়েছেন। 

করোনায় আক্রান্ত হওয়ার পরেও মনোবল হারননি সোনু। তখনও সবার উদ্দেশ্যে বলেছিলেন, সবসময় মানুষের পাশে আছেন তিনি। 

এমআরএম