বর্তমান সময়ের আলোচিত উপস্থাপিকাদের একজন শ্রাবণ্য তৌহিদা। ক্রিকেটের অনুষ্ঠানের পাশাপাশি ছোটপর্দায় আরও নানান অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন তিনি। রোজার শুরু থেকেই দেশের ৮টি টিভি চ্যানেলে প্রচার হচ্ছে তার উপস্থাপনায় রমজানের বিশেষ অনুষ্ঠান ‘ইফতার’। যেখানে শাবণ্যর সঙ্গে অংশ নিচ্ছেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকারা।

আগামী ঈদেও তিনটি অনুষ্ঠান নিয়ে টিভিতে হাজির হবেন শ্রাবণ্য। এরমধ্যে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ৪২ মিনিট থেকে দেশটিভিতে  প্রচার হবে তার উপস্থাপনায় ঈদের বিশেষ লাইভ সংগীতানুষ্ঠান।

এছাড়া ঈদে এটিএন বাংলায় শ্রাবণ্যর উপস্থাপনার প্রচারিত হবে দুটি অনুষ্ঠান। ‘টুইংগেল টুইংগেল সুপারস্টার’ নামে একটি অনুষ্ঠানে তার অতিথি হয়ে আসবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও নায়ক জিয়াউল রোশান। ‘স্বপ্নের ঠিকানা’ নামে এটিএন বাংলার আরেকটি একক সংগীতানুষ্ঠান উপস্থাপনাও দেখা যাবে তাকে।

শ্রাবণ্য বলেন, ‘উপস্থাপনাই এখন আমার পেশা। ফলে সারা বছরই নানান অনুষ্ঠান উপস্থাপনা করি। তবে ঈদের অনুষ্ঠান উপস্থাপনা করার মধ্যে আলাদা একটা আনন্দ আছে। ঈদের অনুষ্ঠানের প্রতি দর্শক-শ্রোতাদের আগ্রহও থাকে বেশি। আমিও নিজেকে সেভাবে উপস্থাপন করার চেষ্টা করি।’

এদিকে, আগামী শুক্রবার ইত্তেফাক অনলাইনের নিয়মিত আয়োজন ‘টুনাইট শো’তে অতিথি হিসেবে থাকবেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানে উপস্থাপনা, অভিনয় ও চিকিৎসক হিসেবে নিজের ব্যস্ততার কথা জানাবেন তিনি।