ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুষ্পিতা এখন কলেজে পড়ছেন। বড়দের সঙ্গেও পাল্লা দিয়ে গান করছেন। এবার একসঙ্গে অনেকগুলো গানে জুটি বাঁধলেন ‘ঘুড়ি’ খ্যাত গায়ক লুৎফর হাসানের সঙ্গে। দুজনের প্রথম গানের শিরোনাম ‘বৃষ্টির রেলগাড়ি’। ঈদুল ফিতর উপলক্ষে এটি প্রকাশ পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

গানটির কথা ও সুর লুৎফর হাসানের। সংগীতায়োজনে জন। ইতোমধ্যে অডিওর পর ভিডিওর কাজও সম্পন্ন। পুষ্পিতার সঙ্গে অভিনয় করেছেন মডেল অন্তু। আছেন লুৎফর হাসানও। ভিডিওটি পরিচালনা করেছেন আল মাসুদ।

গানটি প্রসঙ্গে লুৎফর হাসান বলেন “বরাবরই আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি। সেই জায়গা থেকে পুষ্পিতার গান আমার ভীষণ ভালো লাগে। ফলে একসঙ্গে অনেকগুলো কাজ হয়েছে। ‘বৃষ্টি রেলগাড়ি’ আমাদের প্রথম প্রয়াস। আশা করি সবার ভালো লাগবে।”

পুষ্পিতা বলেন ‘গানের কথা, সুর, সংগীতায়োজন সবই এত ভালো যা আমার জন্য আশীর্বাদের মতো। গানটি গেয়ে আমি খুব আনন্দিত। এর সঙ্গে যুক্ত সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’

১৩ মে (বৃহস্পতিবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানচিত্রটি ভিডিও। পাশাপাশি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপে।

আরআইজে