কবির বকুলের উপস্থাপনায় ‘সেই সময়ের গান এই সময়ে’

সত্তর ও আশির দশকে বিটিভির বিভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠান, নাটক, চলচ্চিত্রে প্রচারিত দর্শকনন্দিত গান থেকে নির্বাচিত আটটি গান নিয়ে ঈদের বিশেষ একটি অনুষ্ঠান সাজিয়েছে বিটিভি। ‘সেই সময়ের গান এই সময়ে’ শিরোনামের অনুষ্ঠানটির গ্রন্থণা ও উপস্থাপনা করেছেন দেশের জনপ্রিয় গীতিকার কবির বকুল।

অনুষ্ঠানে রুনা লায়লার গাওয়া ‘বন্ধু তিন দিন তোর বাড়িত গেলাম’ গেয়েছেন কোনাল, আব্দুল আলীম ও সাবিনা ইয়াসমীনের গাওয়া ‘সব সখিরে পার করিতে নেব আনা আনা’ গেয়েছেন রন্টি দাশ ও অপু আমান, দিলরুবা খান, মলয় কুমার গাংগুলী, ও শামীমা ইয়াসমিন দীবার গাওয়া ‘দুই ভূবনের দুই বাসিন্দা বন্ধু চিরকাল’ শোনা যাবে লুইপার কণ্ঠে। কুমার বিশ্বজিতের ‘তোরে পুতুলের মত করে সাজিয়ে’ গেয়েছেন কিশোর দাশ।

এছাড়া রাজীব গেয়েছেন এন্ড্রু কিশোরের ‘ওগো বিদেশিনী’, পারভেজ ফিরোজ সাইঁয়ের ‘এক সেকেন্ডের নাই ভরসা’, পুলক সৈয়দ আবদুল হাদী ‘আছেন আমার মোক্তার’ এবং শুভ গেয়েছেন আজম খানের ‘আলাল দুলাল’।   

অনুষ্ঠানের আলাপচারিতায় কবির বকুলের সঙ্গে অংশ নিয়েছেন দেশের নন্দিত সুরকার শেখ সাদী খান। পরিকল্পনায় জগদিশ এশ। ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টায় অনুষ্ঠানটি প্রচারিত হবে।

আরআইজে