২০০৪ সালে প্রকাশিত ‘দুই চোখে দুই নদী’ অ্যালবামে ‘এত বৃষ্টি এত বৃষ্টি’ শিরোনামে একটি গান করেছিলেন দেশের নন্দিত গায়িকা সামিনা চৌধুরী। সম্প্রতি গানটির ভিডিও বানানোর উদ্যোগ নেন গায়িকা। তারই অংশ হিসেবে ঈদের কয়েকদিন আগে দিলুর রোডের একটি শুটিং হাউজ দেখতে যান। কিন্তু পরিবেশটা তার এতটাই পছন্দ হয় যে মুঠোফোন দিয়ে তখনই একটি ভিডিও বানিয়ে ফেলেন তিনি।

আজ-কালের মধ্যে মুঠোফোনে ধারণ করা সেই ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেল ‘সামিনা চৌধুরীস স্টুডিও’তে প্রকাশ করবেন তিনি।

ঢাকা পোস্টকে এই গায়িকা বলেন, ‘গানটির ভিডিও নির্মাণের জন্য সেদিন আমরা গিয়েছিলাম লোকেশন দেখতে। কিন্তু গিয়ে দেখি প্রচণ্ড ঝড়-বৃষ্টি। গানটি যেহেতু বৃষ্টির তাই আবহাওয়ার সঙ্গে মিলে যায়। কৌতুহলবশত নিজের মোবাইল দিয়েই গানটির একটি ভিডিও করে ফেলি। ভিডিওটি আজ-কালের মধ্যে আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করব।’

সামিনা আরও জানান, বাড়তি কনটেন্ট হিসেবেই সেদিন তিনি এই ভিডিওটি করেছিলেন। কিছুদিনের মধ্যে গানটির মূল ভিডিও তৈরির কাজ ধরবেন। তারপর সেটি অফিসিয়ালি উন্মুক্ত করবেন।

‘এত বৃষ্টি এত বৃষ্টি’ গানটির কথা ও সুর করেছেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল। যার সঙ্গে জুটি বেঁধে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন সামিনা।

উল্লেখ্য, সম্প্রতি ‘ঐশ্বর্য’ শিরোনামে একটি মিক্সড অ্যালবামে আসিফ ইকবালের কথায় দুটি গানে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী। এগুলোর একটি তার একক এবং অন্যটি বাপ্পা মজুমদারের সঙ্গে দ্বৈত।

আরআইজে