লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর সেরা সুন্দরী মাহবুবা ইসলাম রাখি ১৯ মে দুবাইতে হট এয়ার বেলুনে আংটি বদল করেন। সে সময় তিনি জানিয়েছেন দুবাইতেই ২১ মে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে স্বাস্থ্যবিধি মেনে দুবাইয়ে ওয়ান অ্যান্ড অনলি রয়েল মিরেজ হোটেলে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

হোটেলে বর-কনের সামনে ছিলেন বিয়ের কাজী, দুইজন সাক্ষী এবং রাখির খালাত ভাই ও চাচাত ভাই। অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুর থেকে জুম ভিডিওতে যুক্ত হন দুই পরিবারের সদস্যরা। দুবাইয়ের পাম জুমেরাহর হোটেল আটলান্টিসে উঠেছেন রাখি। শহরের হিলিট বিউটি পার্লারের কর্মীরা হোটেল কক্ষে গিয়ে তাকে সাজিয়ে দেন।

ঢাকা পোস্টকে রাখি বলেন, ‘আমার সঙ্গীর নাম সাজ্জাদ হোসাইন। ২০১৯ সালে নিউইয়র্কের টাইম স্কয়ারে আমাদের প্রথম দেখা হয়। বাংলাদেশে জন্ম হলেও ছোটবেলা থেকেই সিঙ্গাপুরে থাকেন। তিনি সিঙ্গাপুরের নাগরিক এবং সেখানেই বিজনেস করেন।’

রাখি আরও বলেন, ‘যখন ছোট ছিলাম, তখন সুন্দরী বউ হওয়ার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন সত্যি হয়েছে! সবাই দোয়া করবেন।’

স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় জার্মানি হয়ে সুইজারল্যান্ডে যাবেন রাখি। এরপর সিঙ্গাপুর ফিরবেন। করোনা পরিস্থিতি ভালো হলে অস্ট্রেলিয়ায় বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২১শে জুলাই ঢাকায় জন্মগ্রহণ করেন রাখি। তার শৈশব কাটে ঢাকার টিকাটুলীতে। কৈশোরের কিছু সময় কেটেছে ধানমন্ডি আর মোহাম্মদপুরে। বাবা ব্যবসায়ী। দুই ভাই এবং দুই বোনের মধ্যে সবার ছোট রাখি। ব্রিটিশ কাউন্সিলের অধীনে প্রাইভেট ইনস্টিটিউট থেকে এ-লেভেল শেষ করে তিনি অস্ট্রেলিয়ার পার্থের এডিথ কাওয়ান বিশ্ববিদ্যালয়ে (ইসিইউ) ব্যাচেলর অব টেকনোলজি (ইলেকট্রনিক অ্যান্ড কম্পিউটার সিস্টেম) বিভাগে স্নাতক করেছেন।

২০১১ সালে বিপাশা হায়াতের রচনা এবং তৌকির আহমেদ পরিচালিত ‘বিস্ময়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় অভিষেক রাখির। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে-বিস্ময়, দোস্ত দুশমন, সংসার, হিট, বিচ্ছেদ, ফরগিভ মি, চলে যাওয়া মানে প্রস্থান নয়, সত্যি বলছি আমি চান্দু মিয়া না, হোন্ডা মাসুদ, মীরজাফর মীর, ঘর জামাই, মি. লুডু-মিস দাবা, লাভ ইউ লাভ ইউ নট, অন্যমন, ইমোশনাল আবদুল মতিন, আপনের চেয়ে আপন, জেনারেশন নেক্স্ট ডট, অচেনা প্রতিবিম্ব, ইডিয়টস, আসিন, বিহঙ্গ কথা, একটি গোপন কথা ছিল বলবার, টেন মিলিয়ন ডলার প্রভৃতি।