টলিউডের অন্যতম গরম খবর এখন যশ-নুসরাতের প্রেম গুঞ্জন। বছরের শুরু থেকে তারা জুটি হয়েই খবরের শিরোনামে আসছেন। যদিও মাঝে বিধানসভা নির্বাচনের জন্য খানিকটা আড়ালে ছিল তাদের প্রসঙ্গ। কিন্তু ভোট শেষ হতেই পার্টির এক খবর দিয়ে আবারও ‘টক অব দ্য টাউন’ তারা। 

যশ ও নুসরাতের প্রেম গুঞ্জন চলছে অনেকদিন হলো। কিন্তু এখনও কারও মুখ থেকে সেই খবর বের হয়নি। আর তারকরা তো এমনই। হাঁড়ির খবর তারা বাইরে আনতে চান না খুব একটা। কিন্তু ইঙ্গিত ঠিকই দেন। 

যশের সঙ্গে সম্পর্ক নিয়ে এবার তেমনই এক ইঙ্গিত দিলেন নুসরাত। আর সেই আলোচনা শুরু নায়িকার ইনস্টাগ্রামের স্টোরিকে ঘিরে। যেখানে একটি আর্টিকেল শেয়ার করেছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম কলকাতা টাইমস সোমবার (১ জুন) এক সমীক্ষা প্রকাশ করেছে। যেখানে টলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিত’ নারীর তালিকায় তিন নম্বরে রয়েছেন নুসরাত। আর সেখানে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাস লেখা রয়েছে ‘ডেটিং যশ দাশগুপ্ত’। এই তারকা সাংসদ নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে!

উল্লেখ্য, স্বামী নিখিল জৈনের সঙ্গে গত বছর নুসরাতের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল। অভিনেত্রী সংবাদমাধ্যমেও জানিয়েছেন তারা আর একসঙ্গে থাকছেন না। তবে শেষ অবস্থা সম্পর্কে কোনও খবর প্রকাশ করেননি।

এমআরএম