সাম্প্রতিককালে টলিউডের অন্যতম আলোচিত জুটি গৌরব-দেবলীনা। রীতিমতো ‘কাপল গোলস’ দেন এই নবদম্পতি। ইন্ডাস্ট্রির সবেচেয়ে ফিট দম্পতি হিসেবেও পরিচিত তারা। গেল ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়ার পর এখন জমিয়ে সংসার করছেন দেবলীনা কুমার। হাতেগোনা কয়েকটা ছবি করেছেন উত্তম কুমারের নাতবউ। তবে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় টলিউডের রঙ্গবতী গার্ল। নিজের ফিটনেস ভিডিও হোক কিংবা রিল ভিডিও- সর্বদাই নেটিজেনদের চোখ টানেন দেবলীনা। পাশাপাশি সমাজিক যোগাযোগ মাধ্যমে স্পষ্ট বক্তা হিসেবেও পরিচিত তিনি।

প্রায়ই নিজেদের দাম্পত্য জীবনের মিষ্টি মুহূর্ত ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করতে দেখা যায় দেবলীনাকে। তবে শুক্রবার দেবলীনার ফেসবুক টাইমলাইনে দেখা গেল ভিন্ন এক পোস্ট। নিজের ভবিষ্যৎ স্বামীর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন এই নায়িকা। না, সেখানে ছবিতে গৌরব চট্টোপাধ্যায়কে দেখা গেল না। ভিন্ন এক ব্যক্তির ছবি। তাতেই দেবলীনার ‘ভবিষ্যৎ স্বামী’ নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু করে দিল তার বন্ধুরা। তবে গৌরবকে ছেড়ে আচমকা কার প্রতি মন মজল দেবলীনার? বিয়ের ছয় মাস পরেই গৌরবকে ভুলে নতুন বরই বা কেন খুঁজছেন রঙ্গবর্তী গার্ল?

বিষয়টা ঠিক এমন নয়। ফেসবুক টাইমলাইনে নিজের ‘ভবিষ্যৎ বর’ হিসেবে মিকেলে মোরোনের ছবি পোস্ট করেছেন দেবলীনা। এই হ্যান্ডসাম হাঙ্ক এখন আর ভারতীয় দর্শকদের কাছে অপরিচিত নন। নেটফ্লিক্সের ইরোটিক থ্রিলার ‘৩৬৫ ডেজ’-এর সুবাদে এখন অনেক নারীর হার্টথ্রব তিনি। মিকেলের হট লুকসে ফিদা টলি নায়িকারাও। মিমি থেকে শ্রাবন্তী, ইনস্টাগ্রামে প্রথম সারির টলি নায়িকারা নিয়মমাফিক ফলো করেন মিকেলেকে। তালিকায় রয়েছেন দেবলীনা কুমারও।

মূলত ফেসবুকের একটি অ্যাপে মিকেলে-কে দেবলীনার ভবিষ্যৎ স্বামী হিসেবে তুলে ধরা হয়েছে। সেটি নিজের টাইমলাইনে তুলে ধরে চমকে যাওয়ার ইমোজি দিয়ে শেয়ার করেছেন দেবলীনা কুমার। সেখানে নানা জনের নানা মত। পরিচালক শুভ্রজিত্ মিত্র মজা করে লিখেছেন, ‘বেশ বেশ এবার কি ডেস্টিনেশন ওয়েডিং? জামাই বাবাজীবন কী বলছেন? ইন্ডিয়াতে রেজিস্ট্রি করে বিয়ে করেছিল তো। মধ্য-প্রাচ্যে লিভ ইন-এর অনুষ্ঠান তো নয়। কেস খেয়ে যাবি তো। পার্ট ওয়ান জামাইটা ভালো। জামাই বাবাজীবন ভালো মানুষ, চেপে যা’। গৌরবের বোনেরাও দেবলীনার কমেন্ট বক্সে মজা করে লিখেছেন- ‘উফ জামাইবাবুটা দারুণ তো’। আবার অনেক বন্ধু সরাসরি হুমকি দিয়ে বলেছেন- ‘কাতারে' (লাইনে) অপেক্ষা করতে, কারণ মিকেলে-কে মনে মনে আগেই ভবিষ্যতের বর হিসেবে ঠিক করে ফেলেছেন তারা।

তবে নেটিজেনদের দেওয়া জবাবে দেবলীনা কিন্তু মেনে নিয়ছেন মিকেলের চেয়ে বেশি হ্যান্ডসাম তার স্বামী গৌরব। তবে দেবলীনার এই মজাদার পোস্ট নিয়ে গৌরব কী প্রতিক্রিয়া জানান, সেটা জানতে বেশ উত্সাহী সবাই।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসএসএইচ