ভারতের পশ্চিমবঙ্গে আলোচিত-সমালোচিত অভিনেত্রী নুসরাত জাহান, বিতর্ক যার নিত্যসঙ্গী। প্রতিদিনই শিরোনামে উঠে আসছে তার নাম। অন্যদিকে নিজ কর্মের জন্য বারবারই কটাক্ষ আর হাসি ঠাট্টার মুখে পড়ছেন এই অভিনেত্রী। সবার উপস্থিতিতেই করেছিলেন বিয়ে। অথচ তার সেই বিয়ে নিয়েই এখন সোশ্যাল মিডিয়া ভরে থাকছে কুমন্তব্যে। এবার এই দলে নাম লেখালেন মীর।

নুসরাতের মন্তব্য নাড়িয়ে দিয়েছে সবাইকে। নিখিলকে প্রকাশ্যে বিয়ে করেও সেই সম্পর্ককে ‘লিভ-ইন’ বলে ক্রমাগত সবার আক্রমণের মুখে পড়েছেন তিনি। শুক্রবার (১১ জুন) ইউরো কাপে ইটালি এবং তুরস্ক লড়েছিল। সেই ম্যাচে ইটালির জয় পায়, হার মানে তুরস্ক। এই তুরস্কেই ধুমধাম করে বিয়ে করেছিলেন নুসরাত। প্রথম ম্যাচ চলাকালে মীরের একটি পোস্ট ফের উস্কে দেয় জল্পনা। যদিও নুসরাতের নাম নিয়ে বা তাকে সরাসরি আক্রমণ করেননি এই অভিনেতা। মীর তার পোস্টে লেখেন, ‘এটি ইউরো কাপ ২০২০, এখানে আজ ইটালির সঙ্গে আর একটা দেশের খেলা যে দেশে কেউ একজন বিয়ে করেছিলেন বা করেননি’।

নুসরাত জানিয়েছিলেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ে অবৈধ। তারা রেজিস্ট্রিও করেননি। আর দুই ভিন্ন ধর্মাবলম্বী মানুষের বিয়ের ক্ষেত্রে যা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তাই তিনি এবং নিখিল সহবাস করেছেন, তাদের বিয়েই হয়নি।

মীর কী তবে তার পোস্টে সেই কথাই তুলে ধরেছেন? নেটিজেনরা মনে করছেন, নাম উল্লেখ না করলেও কৌশলে নুসরাতকে একহাত নিয়েছেন মীর। এর আগে শ্রীলেখা ও তথাগত এই প্রসঙ্গে মুখ খোলেন।

সূত্র : জিনিউজ

এসএসএইচ