টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে ঘিরে বিতর্ক যত বাড়ছে তিনি যেন ততই দৃঢ় হচ্ছেন। যশ দাশগুপ্ত, নিখিল জৈন, মাতৃত্ব, সব মিলিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছেন এই নায়িকা। শিকার হচ্ছেন সমালোচনারও। কিন্তু এসব সমালোচনায় একদমই ভীত নন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে তা স্পষ্ট বুঝিয়ে দিলেন অভিনেত্রী। 

পোস্টে নুসরাত লিখেছেন, 'সকলেই নারীকে শক্তিশালী দেখতে চান। কিন্তু যখন তিনি সত্যিই শক্তিশালী হয়ে ওঠেন, তখন তাকে বিভিন্ন তকমার সম্মুখীন হতে হয়। কিন্তু এখনেই শক্তিশালী নারীর পরিচিতি পায়। আমাকে দমানোর চেষ্টা করা হলেও কারও কথা শুনব না।'

নেটিজেনদের মতে, এই পোস্টের মাধ্যমে কড়া বার্তা দিতে চেয়েছেন নুসরাত। যখন তার 'বেবি বাম্প'-এর ছবি সামনে আসায় তোলপাড় সোশ্যাল মিডিয়ায়, তখন তার কথাগুলো অত্যন্ত ইঙ্গিতপূর্ণ।।

প্রসঙ্গত, নুসরাত জাহানের মাতৃত্বের খবর সামনে আসার পর থেকেই চলছে তোলপাড়। স্বামী নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই অভিনেতা যশের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী, জল্পনা এমনটাই।

এদিকে নিজের বিয়ে প্রসঙ্গে নুসরাত বলেন, ‘নিখিল জৈনর সঙ্গে তার বিয়েই হয়নি। তারা কেবলমাত্র লিভ-ইন রিলেশনশিপে ছিলেন।'

পাশাপাশি এদিন নিখল জৈনর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন নুসরাত জাহান। তিনি লিখেছেন, 'আমি কোনওদিন কারও ক্রেডিট কার্ড ব্যবহার করিনি। কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন (নিখিল জৈন) এবং আমি তাকে ব্যবহার করছি বলছেন, তিনি অবৈধভাবে আমার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, বিচ্ছেদ হওয়ার পরও আমার অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ করব। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবে আশা করছি।'

সূত্র : এই সময়