অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও পিঙ্কির দাম্পত্য জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছু দিন ধরেই। সেসব নতুন মাত্রা পেল এবার। 

কারণ, কাঞ্চনের স্ত্রী পিঙ্কি তার বিরুদ্ধে সরাসরি থানায় গিয়ে অভিযোগ করে এসেছেন। পিঙ্কির অভিযোগ, তাকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাকে নামিয়ে হেনস্থা করেছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমকে পিঙ্কি জানিয়েছেন, শনিবার রাতে তার নিউ আলিপুরের বাড়িতে হাজির হন কাঞ্চন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়িতে তাকে না পেয়ে ফেরার সময় তার গাড়ি আটকান কাঞ্চন। সেই সময় তার সঙ্গে ছিলেন বান্ধবী শ্রীময়ীও। দু’জনে মিলে তাকে হেনস্থা করেন বলে অভিযোগ। গাড়ি থেকে তাকে টেনে নামানোর চেষ্টা করা হয়। 

শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়ে পিঙ্কি কেন সংবাদমাধ্যমে মুখ খুলছেন, তা নিয়ে তাকে চেপে ধরেন কাঞ্চন। অন্য দিকে, শ্রীময়ী বলেন, কার লেজে পা দিয়েছো জানো না।

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন। এর আগে যদিও তাতে কর্ণপাত করতে চাননি পিঙ্কি। তবে রোববার কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ীর নামেও পিঙ্কি অভিযোগ দায়ে‌র করেছেন বলে সূত্রের খবর। পিঙ্কির অভিযোগ, দীর্ঘদিন ধরে তাকে মানসিকভাবে নির্যাতন করে আসছেন কাঞ্চন। শনিবার মত্ত অবস্থায় তাকে গালিগালাজও করেন। 

উল্লেখ্য, কাঞ্চন এবং পিঙ্কির আট বছরের একটি ছেলে রয়েছে। কাঞ্চনের যদিও এটা দ্বিতীয় বিয়ে। তবে দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও, তাঁকে নিয়ে এমন কোনো ঘটনা সামনে আসেনি। পিঙ্কি জানিয়েছেন, কখনও স্বামীকে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙেছে তার। তাই মুখ খুলতে বাধ্য হচ্ছেন। 

এনএফ