নুসরাত জাহান

মাত্র একদিন আগেই ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার মা হওয়ার খবর নিয়ে যখন নানা জল্পনা-কল্পনা, ঠিক তখন তিনি নিজেই এ ছবি প্রকাশ করলেন।

তবে বেবি বাম্পের ছবিতেই শেষ নয়, ইনস্টাগ্রামের স্টোরিতে নতুন এক সেলফি ভিডিও আপলোড করেছেন এই তারকা। এ ভিডিওতে দেখা যায়, নুসরাতের চোখেমুখে ধরা পড়ছে প্রেগন্যান্সি গ্লো বা মাতৃত্বের দ্যুতি। হবু মায়ের দ্যুতিতে যেন চোখ-মুখ আরও ঝলমলে হয়ে উঠেছে। এ ভিডিওতে তাকে হালকা বেগুনি রঙা অফ শোল্ডার পোশাকে দেখা যায়।

ভিডিওর ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছেন, হ্যালো অল। এই বার্তা দিয়ে নুসরাত কী বুঝাতে চাইলেন? ভিডিওতে প্রেগন্যান্সি গ্লো আর এই বার্তা কি তাদের উদ্দেশে, যারা তার মা হওয়ার খবরে সন্দিহান ছিলেন? বার্তা যাদের উদ্দেশেই হোক না কেন এ কথা সত্য যে, তার চেহারায় মাতৃত্বের আনন্দ আর ছাপ স্পষ্ট বুঝা যাচ্ছে।

হাস্যোজ্জ্বল এ ভিডিও দেখেই অনুমান করা যাচ্ছে যে, প্রতি মুহূর্তে শরীরের ভেতর নুসরাত প্রাণের স্পন্দন অনুভব করছেন। এ আনন্দেই চেহারা উজ্জ্বল হয় উঠছে ক্রমেই। জানা গেছে, গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই মা হচ্ছেন এ তারকা সাংসদ।

আরএইচ