কিছুদিন আগেই নিজের মাতৃত্বের খবর দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বাংলা টেলিভিশনে কাজ করেছেন শ্রাবন্তী। এক কথায় টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। শ্রাবন্তীর স্বামী পেশায় স্কুল শিক্ষক। খুব শিগগিরই আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

সোমবার (২১ জুন) ছিল বিশ্ব যোগ দিবস, তাই নিজের যোগাসনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী। যেখানে প্রিন্যাটাল যোগাসন করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে জানান, এই প্রিন্যাটাল যোগের উপকারিতা কথা।

এর আগে প্রেগন্যান্সির সময় যোগাসন করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। তার করা র্শীষাসনের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল সেই সময়।

সম্প্রতি দ্বিতীয় বারের জন্য মা হন বলি ডিভা কারিনা কাপুর খান। তাকেও গর্ভাবস্থায় যোগা করতে দেখা গিয়েছে। বলিউডের অভিনেত্রীদের মধ্যে এটা বেশ কমন। তবে ধীরে ধীরে সেই চল শুরু হচ্ছে টলিউডেও। যেমন দেখা গিয়েছে কোয়েল মল্লিকের ক্ষেত্রে। মা হওয়য়ার ছয় মাসের মধ্যেই নিজের শেপ ফিরে পেয়েছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় নিজের ফিটনেস নিয়ে সচেতন।

বিভিন্ন সময় তার ফিটনেসের ভিডিও শেয়ার করে নিয়েছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। আর কিছু দিনের মধ্যেই মা হবেন শ্রাবন্তী। তার মাঝে যোগ ব্যায়াম করা তার এই ছবি নিঃসন্দেহে অনুপ্রেরণা দেবে আরও অনেক মম টু বি দের। আসলে প্রেগন্যান্সি নিয়ে বেশ কিছু মিথ রয়েছে। যা ভেঙে ফিট থাকার নয়া মন্ত্র দিচ্ছেন এই সব নায়িকারা।

এসএম