কেন তিনি বিয়ের ছয় মাস যেতে না যেতেই একা থাকতে শুরু করলেন? নায়িকা হলেই কি হতে হবে খামখেয়ালি? হঠাৎ কী হলো নুসরাত আর নিখিল জৈনের সম্পর্কে? চলছিল নানা আলোচনা। এরসঙ্গে আছে সেপ্টেম্বরেই তিনি মা হতে চলেছেন বলে গুঞ্জন।

একে একে সবার সব কৌতুহল মিটিয়েছেন অভিনেত্রী। এরমধ্যেই ধীরে ধীরে মাতৃত্বের লক্ষণ দেখা দিচ্ছে নুসরাতের চোখে-মুখে। এমনিতেই এই সময় সদা পজিটিভ থাকার কথাই বলেন ডাক্তাররা। কিন্তু খ্যাতির যে কিছু বিড়ম্বনাও আছে। বুধবার সকালে গুরু গোপাল দাসের একটি পোস্ট নিজের স্টোরিতে দেন নুসরাত। সেখানে লেখেন, ‘কারও জন্য মনে কোনও নেগেটিভ ফিলিং থাকলে তা ধরে রাখতে নেই। কারণ, তোমার জীবনে শান্তির প্রয়োজন’। 

নুসরাতের এই বার্তার ময়নাতদন্ত শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলছেন, লিভ-ইন পার্টনার নিখিল জৈনকে ক্ষমা করে দিয়েছেন এই অভিনেত্রী। 

কারও মতে, নুসরাত আসলে তার বিরুদ্ধে কটূক্তি ছুঁড়ে দেওয়া জনতাকে ক্ষমা করে দিলেন। তবে কারণ যাই হোক নুসরাত যে এখন প্রশান্তির খোঁজে তা নিয়ে সন্দেহ নেই। 

এদিন নিজের কয়েকটি ছবিও পোস্ট করেছেন নুসরাত। সকালে গাছে পানি দেওয়ার সময় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নিজেকে ভালো রাখার ক্ষমতা রয়েছে নিজের কাছেই’।

এইচকে